বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় রাজাপুর এইড কমিউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০১৯
news-image

মাছুম কামালঃ

শনিবার বরুড়ার রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রাজাপুর এইড কমিউনিটির আহবায়ক মাহবুবুল আলম ও যুগ্ন-আহবায়ক ফয়সাল রহমান ভুইয়ার সঞ্চালনায় এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বরুড়া ফেয়ার হাসপাতালের নির্বাহী পরিচালক ও নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের লেকচারার ইকবাল হোসনে, ভলান্টিয়ার এসোসিয়েশান অব বরুড়া (ভাব) এর সভাপতি ও রামগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিজানুর রহমান ভুইয়া, বরুড়া পৌরসভা যুবলীগ নেতা আমান উল্লাহ আমান, কুমিল্লা বারের এডভোকেট জয়নাল মাজহারি, রাজাপুর গ্রামের মেম্বার আবুল কালাম, ইসলামী ব্যাংক কর্মকর্তা ব্যাংকার খালেদ সাইফুল্লাহ, বিশিষ্ট বক্তা মাজহারুল ইসলাম, মানুষের জন্য মানুষ সংগঠনের সভাপতি নাট্যকার আজহার সুমন, রাজাপুর গ্রাম আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন, বাঁচার ঠিকানা উন্নয়ন সংস্থার চেয়ারম্যান স্বপন মজুমদার, ভাব সংঠনের সহসভাপতি জুয়েল সওদাগর। আরো উপস্থিত ছিলেন বরুড়ার বিভিন্ন সামাজিক,মানবিক সংগঠনের সংগঠকবৃন্দ,রাজাপুর গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং রাজাপুর এইড কমিউনিটির সদস্যরা।

এর আগে ইফতারপূর্বক এক আলোচনায় বক্তারা রাজাপুর এইড কমিউনিটি সংগঠনের বছর ব্যাপী সামাজিক,মানবিক ও সেচ্ছাসেবী সকল কাজের প্রশংসা ও ভালো কাজে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। তারা আরো বলেন রাজাপুর গ্রামের মত অবহেলিত গ্রামের সকল গুরুত্বপূর্ণ কাজে সকলকে সাথে নিয়ে সংগঠনটি যেভাবে এগিয়ে যাচ্ছে, রাজাপুর গ্রাম তাদের ভূমিকায়ই আরো সুন্দর,সুশৃঙ্খল, উন্নত গ্রামে পরিণত হওয়ার আশাবাদ ব্যাক্ত করেন। ইফতারের শেষ মূহূর্তে গ্রামের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনটির উপদেষ্টা মাওঃ আমিন উল্লাহ।

আর পড়তে পারেন