রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে মানবতার ফেরিওয়ালা’র উদ্যোগে শতাধিক মানুষের মাঝে ইফতার বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার  ভারেল্লা দ: ইউনিয়নের মানবিক সংগঠন “মানবতার ফেরিওয়ালা (বন্ধু ফোরাম), ছিকুটিয়া+গোবিন্দপুর+ইসলামপুর+মজলিশপুর” এর উদ্যোগে  গ্রামের প্রায় শতাধিক অসহায়, নিংস্ব,হতদরিদ্র,এতিম ও বিধবা পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর প্রতি প্যাকেটে ১ কেজি খেজুর, ১লিটার তেল,১কেজি মুড়ি,১কেজি ডাল,১কেজি চিনি,২কেজি ছোলা,২ কেজি পেঁয়াজ ও আধা কেজি সেমাই ছিল।

এলাকার কিছু উদ্যমী যুবক ও প্রবাসী কিছু যুবকের যৌথ অর্থায়নে এই মানবিক সংঘটনের কার্যক্রম পরিচালনা করা হয়। সংগঠনের পরিচালনা সদস্য (আবুল হোসেন, কাজী সাইফুল, আক্তার, মোবারক, ডা:রফিক,ময়নাল হোসেন, মিজান) ও অন্যান্য আরো সদস্যদের উপস্থিতিতে আজ রবিবার এই বিতরণ কার্যক্রম সম্পূর্ন হয়।

পরিচালনা সদস্যরা বলেন, বিগত বছরের ন্যায় এই বছরও এলাকার কিছু মানুষের পাশে দাঁড়াতে পেরে খুবই আনন্দিত।যারা এই কার্যক্রমের সাথে বিভিন্নভাবে আর্থিক, মানুষিক, শারীরিক ভাবে জড়িত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাই এবং এই মানবিক কার্যক্রম প্রতিবছর যেন অব্যাহত রাখতে পারে সেই দুআ করবেন।পরিশেষে প্রবাসী ভাইদের কাছে বিশেষভাবে কৃতজ্ঞতা ও সবার দান গুলো যেন আল্লাহ কবুল করেন।

আর পড়তে পারেন