শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনায় ৬ মাসের শিশু নিহত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০১৭
news-image

এম এস রাশেদ, বুড়িচং ঃ
কুমিল্লার বুড়িচং উপজেলায় পিকআপভ্যানের চাপাঁয় অটোরিক্সার যাত্রী ফাতেমা নামের ছয় মাসের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে শিশুটির পিতা-মাতা।

সোমবার (২৪ এপ্রিল) সকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের উপজেলার রামপুর এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত ফাতেমা জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের প্রবাস ফেরত সাইফুল ইসলামের কন্যা সন্তান। নিহতের পিতা-মাতা আদর্শ সদর উপজেলার আমতলী এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে স্ত্রী ফারজানা ও ছয় মাসের শিশু সন্তান ফাতেমাকে নিয়ে সাইফুল ব্যটারী চালিত অটোরিক্সায় চড়ে বাড়িতে যাচ্ছিল। অটোরিক্সাটি বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের রামপুর মেইলগেইট এলাকায় পৌঁছলে পিছন থেকে দ্রুতগতির একটি পিকআপভ্যান অটোরিক্সাটিকে চাপাঁ দেয়। এতে অটোরিক্সায় থাকা সাইফুল ও তার স্ত্রী-সন্তান ছিটকে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই সাইফুল ইসলামের ছয় মাসের শিশু সন্তানের মৃত্যু হয়। গুরুতর ভাবে আহত হয় সাইফুল ও তার স্ত্রী ফারজানা।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে সাইফুল ও তার স্ত্রীর অবস্থার আরো অবনতি হলে ঢাকা পঠানো হয়।

খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পিকআপটিকে আটক করে থানায় নিয়ে আসে।

ময়নামতি হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন