শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচং স্বাস্থ্য কমপ্লেক্সে ১০শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিটের উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২০
news-image

মো. জামাল উদ্দিন দুলালঃ

করোনায় আক্রান্ত ব্যক্তির শ্বাসকষ্ট হলে চিকিৎসা প্রদানের সুবিধার্থে এডভোকেট আবদুল মতিন খসরু এম পি’র নির্দেশে উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাস্তবায়নে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার সকালে ১০শয্যা বিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ ইউনিট এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কুমিল্লা -৫ (বুড়িচং) আসনের সংসদ সদস্য ও সাবেক আইন মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এম পি।

বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মীর হোসেন, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম, বুড়িচং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ বাছির খান।

স্থানীয় এম.পি’র নিদের্শে এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান এর পরিকল্পনা ও বাস্তবায়নে প্রায় ৭লক্ষ টাকা ব্যায়ে উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে ১০বেডের “সেন্ট্রাল অক্সিজেন সেচ্যুরেশান ফ্লোমিটার” স্থাপন করা হয়।

আর পড়তে পারেন