শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মনোহরগঞ্জে সরকারি হালট দখল করে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর মার্কেট নির্মাণ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৫, ২০২১
news-image

 

আবুল খায়ের, মনোহরগঞ্জঃ

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা ৬নং মৈশাতুয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড গজরা পাড়ায় জোরপূর্বক সরকারি হালট দখল করে মার্কেট নির্মাণ করেন হাজী মো মফিজ মিয়ার বড় ছেলে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো রবিউল হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিউল হোসেন গত বছর সরকারি হালটি দখল করে মার্কেট নির্মাণের কাজ শুরু করেন। কাজের মাঝামাঝি অবস্থায় অধিক বৃষ্টির কারনে জলাবদ্ধতা সৃষ্টি হলে তিনি নির্মাণ কাজটি বন্ধ করেন।

পার্শ্ববর্তী দোকানদার মো রিয়াজ মিয়া বলেন, সরকারি হালট কিভাবে লিজ হয় সেটা আমাদের জানা নাই। তবে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো রবিউল হোসেন সরকারি হালটটি লিজ নিয়েছেন বলে আমাকে বলেন।

এ বিষয়ে মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামালের নিকট জানতে চাইলে তিনি জানান,সরকারি হালট দখল করে মার্কেট নির্মাণের বিষয়টি আমার জানা ছিল না। স্থানীয়রা কয়েক দিন আগে বিষয়টি আমাকে অবগত করছে।

সরকারি হালট দখলের বিষয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মো রবিউল হোসেনের মুঠোফোনে বার বার কল দিয়ে জানতে চাইলে তিনি কল রিসিভ করেননি।

মনোহরগঞ্জ উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার মোসা নাজিয়া হোসেন জানান, সরকারি হালটে ব্যক্তিগতভাবে কোন অবৈধ স্থাপনা করার বিধান নেই। যদি কেউ এ ধরনের অবৈধ স্থাপনা করে থাকে আমরা তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

আর পড়তে পারেন