শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাটি ভরাটকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় বুড়িচংয়ে আহত ৪

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২২, ২০২১
news-image

 

আমিনুল হকঃ

কুমিল্লার বুড়িচং উপজেলার লড়িবাগ গ্রামে মাটি ভরাট ও পূর্ব বিরোধের জের ধরে মো: মানিক মিয়া (৪৫) ও তার পরিবারের ৪ সদস্যকে একই বাড়ির মোঃ সিদ্দিকুর রহমান (৫০)সহ ৬-৭ জন দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে সন্ত্রাসী হামলা চালায় এবং কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মানিক মিয়া তার রান্না ঘরের পাশে অবস্থান করে এ সময় প্রতিপক্ষ সিদ্দিকুর রহমান তার লোকজন নিয়ে এ হামলা চালিয়ে ৪ জনকে আহত করে। আহতদের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত মানিক মিয়া অভিযোগ করে জানায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের লড়িবাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মানিক মিয়া (৪৫) এর সাথে একই বাড়ির মৃত আব্দুর ছোবহানের ছেলে সিদ্দিকুর রহমানের সঙ্গে পূর্ব বিরোধ চলে আসছে। গত রোববার দুপুর ২টায় তার বসতঘরের পিছনে সিদ্দিকুর রহমান মাটি ভরাটের কাজ করছে। এ সময় মানিক মিয়া মাটি ভরাটের কাজ বন্ধ করে দেন। সোমবার ইফতারের পর সন্ধ্যা সাড়ে ৭টায় মানিক মিয়া তার রান্নাঘরে বসা ছিলেন। এ সময় আব্দুর রশিদের ছেলে হুমায়ুন কবির সিদ্দিকুর রহমানের নেতৃত্বে, ৬-৭জন লোক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায়। বাড়ি-ঘর ভাংচুর করে। তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে মানিক মিয়াসহ তার পরিবারের ৪জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এসময় তাদের চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহতরা, মো: মানিক মিয়া (৪৫), তার স্ত্রী মাহেনুর আক্তার (৩৫), জান্নাত (১৮) ও শাহাদাত ইসলাম (১২) ।

এ ঘটনায়, মঙ্গলবার দুপুরে ৬ জনকে নামীয় এবং অজ্ঞাত ৩-৪ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করে। অভিযুক্তরা হলোঃ মৃত আব্দুস সোবহানের ছেলে সিদ্দিকুর রহমান, মৃত আব্দুর রশিদের ছেলে মো: হুমায়ুন (৫৫), সিদ্দিকুর রহমানের মেয়ে বকুল আক্তার (৪০), সোমা আক্তার (২৫), আখিঁ আক্তার ও সানিয়া।

আর পড়তে পারেন