শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হোমনায় দুর্বৃত্তের হাতে ব্যবসায়ি খুন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৩, ২০১৭
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার হোমনা উপজেলায় মো. রেজাউল করিম (৪৫) নামের এক বস্ত্র ব্যবসায়ি দুর্বৃত্তের হাতে নিহতের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ আগষ্ট) রাত ১১ টার দিকে উপজেলার কাচারিকান্দি-কালমিনা রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ রেজাউল করিম উপজেলার আসাদপুর ইউনিয়নের মৃত. ছিদ্দিকুর রহমানের ছেলে ও আসাদপুর বাজারের পারভেজ ফ্যাশন হাউজ এন্ড রাসেল ডেকোরেটর ও বস্ত্র বিতানের মালিক।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার আসাদপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মো. রেজাউল করিম নরসিংদীর বাবুর হাট থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানের বস্ত্র সামগ্রী ও জুতাসহ বিভিন্ন মালামাল কিনে হোমনা উপজেলা সদরে এসে তার স্ত্রী মাফিয়াকে (৩৫) মোবাইল ফোনে জানান, তিনি হোমনায় চলে এসেছেন। এরপর তিনি বাড়ি ফেরার জন্য হোমনা থেকে অটোরিক্সাযোগে রওয়ানা হলে কাচারিকান্দি-কালমিনা মোড়ে অটোরিক্সাটি পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দূর্বৃত্তরা তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় দুর্বৃত্তের হাতের হকিষ্টিকের একটি আঘাত কানের উপড়ে মাথায় পড়ে গুরুতর রক্তাক্ত জখম হলে দুর্বত্তরা পালিয়ে যায়। তবে কোন মালামাল নিয়ে যায়নি বলেও জানা যায়। ঠিক ওই সময়ে রেজাউলের স্ত্রী মোবাইল ফোনে সংযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পায়। তৎক্ষনাৎ তিনি শোরচিৎকার করে আসাদপুর বাজারের বিভিন্ন লোকদের জড়ো করে এবং দৌড়ে ঘটনাস্থলের দিকে চলে আসে। ঘটনাস্থলে এসে রেজাউল করিমকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে এম্বুলেন্সযোগে ঢাকা প্রেরণ করা হলে পথিমধ্যে তার মৃত্যু হয় বলে পরিবারের লোকজন জানায়। এদিকে ঘটনাস্থল থেকে ভাড়া করা অটোরিক্সা চালককে আটক করা হলেও কাড়াকান্দি গ্রামের অজ্ঞাতনামা কিছু লোক এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়; কিন্তু কারা সেই অটোচালককে ছাড়িয়ে নিয়ে গেছে কেউ মুখ খুলছে না।
এ বিষয়ে হোমনা থানার অফিসার ইনচার্জ মো. রসুল আহমেদ নিজামী জানান, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি । তবে পরিবারের পক্ষ থেকে মামলা দিতে অনিহা দেখা যাচ্ছে। তবে হত্যা রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

আর পড়তে পারেন