শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৩, ২০২২
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় পৃথক দুইটি অভিযানে ৬ কেজি গাঁজা ও ৬০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ।

সোমবার দুপুরে উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নবীপুর বাজার ও পৈয়াপাথর গ্রাম থেকে তাদেরকে আটক  করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মাইঝাইল গ্রামের আজহার আলীর ছেলে সাইফুল (২০), উপজেলার যাত্রাপুর ইউনিয়নের ছিলমপুর গ্রামের মৃত আজগর আলীর ছেলে খায়ের (৩৫) ও নবীপুর (পশ্চিম) ইউনিয়নের পৈয়াপাথর গ্রামের আবুল কাশেমের ছেলে কাউছার মিয়া (২২)।

জানা যায়, সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই সাইফুল ইসলাম ও প্রদ্যুৎ ঘোষ চৌধুরী এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুইটি অভিযান পরিচালনা করে উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নের নবীপুর বাজারের আদিবা এন্টারপ্রাইজের সামনের রাস্তা থেকে সাইফুল(২০) কে ৬ কেজি গাঁজা ও পৈয়াপাথর গ্রামে পরিত্যক্ত টিনের ঘরের ভিতর থেকে খায়ের (৩৫) ও কাউছার মিয়া (২২) কে ৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ  আটক করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন