শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় প্রকল্প কর্মকর্তার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ, অপসারণ দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১০, ২০১৭
news-image

এম এইচ বিপ্লব:
কুমিল্লার মেঘনা উপজেলায় প্রকল্প কর্মকর্তা আইমিন সুলতানার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগে মানববন্ধন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেন। উপজেলা চত্ত্বরে মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বারকলিপি পেশ করে।
মানিকার চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ,উপজেলা মুক্তিযোদ্ধা কমাণ্ডার কামাল উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আবুল কাশেম ইটালী,ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার শিরাজুল ইসলাম,মুক্তিযোদ্ধা মুজাফফর হোসেন,মুক্তিযোদ্ধা আলী হোসেন,মুক্তিযোদ্ধা রমজান আলী,ইউপি সদস্য দিপুর দস্তখত সম্বলিত স্বারক লিপিতে প্রকল্প কর্মকর্তার বিরুদ্ধে যে কোন প্রকল্প থেকে তাকে ১৫%সেলামী না দিলে সে কোন প্রকার অফিস ফাইলে দস্তখত করেনা বরং১৫%তাকে অগ্রিম প্রদান করতে হয় বলে অভিযোগ করেন এবং তাকে অপসারনের দাবি জানান।
এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আবুল কাশেম ইটালী বলেন, তিনি উপজেলার বিভিন্ন স্থানে অপরিকল্পিত কালভার্ট নির্মাণ করেন যা জনসাধারনের কোন উপকারে আসবেনা খোলা জলাশয়ে কালভার্টের কোন পাশে শরক তো দূরের কথা মাটিও নাই আমি কেন যে কোন জনপ্রতিনিধি কে জিজ্ঞেস করলে জানতে পার বেন উনার ঘুষ বানিজ্যের কথা।
এ দিকে নির্বাহী কর্মকর্তা বলেন, তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেওয়া হবে। এ বিষয়ে প্রকল্প কর্ম কর্তা আইমিন সুলতানার বক্তব্য নেওয়ার জন্য অফিসে গেলে তাকে পাওয়া যায়নি । পরে মোবাইলে কয়েকবার ফোন করেও পাওয়া যায় নি।

আর পড়তে পারেন