শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যারা দলের ভেতরে থেকেই, দলের ক্ষতি করছেন তাদের থেকে দুরে থাকুন – মেজর(অব:) রফিকুল ইসলাম এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৯, ২০১৮
news-image

মোঃ  জাহাঙ্গীর অালম হৃদয় ঃ

শাহরাস্তি উপজেলা ও পৌর যুবলীগের আলোচনা সভা, ইফতার মাহফিল   অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে ঐতিহ্যবাহী মেহের ডিগ্রি কলেজ মাঠে  আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় মুক্তিযুদ্ধকালীন ১নং সেক্টর কমান্ডার ও চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম প্রধান অতিথির বক্তব্যে বলেন, বাংলাদেশ ২০২৪ সালের মধ্যে পুরোপুরি উন্নত দেশ এবং ২০৪৮ সালের মধ্যে একটি ধনী দেশ হিসেবে পরিণত হবে। এ সরকার দেশের সাধারণ মানুষের কথা ভুলে যায় নাই। আমি যুক্তরাষ্ট্রে গিয়েছি, সেখানকার প্রত্যেকটি মানুষ বাংলাদেশের মানুষকে চিনে এটা আমাদের সৌভাগ্য। তিনি আরো বলেন, আজকে মহাকাশে বাংলাদেশ যে স্যাটেলাইট পাঠিয়েছে সেটা একটা বিরাট সৌভাগ্য। দেশে দারিদ্র, অভাব-অনটন কমে গেছে। মানুষ স্বাচ্ছন্দ্যে ব্যবসা করছে। দেশকে আরো এগিয়ে নিতে এবং অসম্পূর্ণ কাজ শেষ করতে আওয়ামী লীগ তথা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। যারা দলের ভেতর থেকে দলের বিরোধিতা করছেন তাদের থেকে দূরে থাকুন। তারা দেশ ও দলের উপকার চায় না।

উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক দর্জি ও মাহফুজুল কবিরের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্যা চৌধুরী, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, হাজিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খোকন সরকার, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সস্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল মামুন, হাজীগঞ্জ উপজেলা যুবলীগ আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল। এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক সভাপতি অধ্যাপক মোঃ আবুল কালাম, মোঃ ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোস্তফা কামাল মজুমদার, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, পৌর যুবলীগের আহ্বায়ক মোঃ রেজাউল করিম বাবুল, যুগ্ম আহ্বায়ক তুষার চৌধুরী রাসেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন