শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘শেখ হাসিনা বিশ্ব দরবারে মানবতার জননী’ -অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৮, ২০১৭
news-image

 

চান্দিনা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. প্রাণ গোপাল দত্ত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যাই নয় তিনি বিশ্বের এক উজ্জ্বল নক্ষত্র। রোহিঙ্গা ইস্যুতে তিনি সারা বিশ্বে মানবতার জননী হিসেবে খ্যাতি অর্জন করতে সক্ষম হয়েছেন।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লার চান্দিনা উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে হাড়িখোলা বাসব চক্রবর্তীর পূজা মন্ডপে উপস্থিত সাংবাদিকদের সাথে মতবিনিময়ে তিনি এ কথা বলেন।
স্বাধীনতা পদকপ্রাপ্ত দেশের খ্যাননামা ওই চিকিৎসক আরও বলেন, প্রধানমন্ত্রী একজন জনম দুখিনী নারী এবং জগৎ নন্দিনী। সমস্ত পৃথিবীতে প্রসংশিত হয়েছেন। তার হাতে দেশের প্রতিটি জনগণ নিরাপদ। প্রধানমন্ত্রীর ৭১তম জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করেন ডা. প্রাণ গোপাল দত্ত।


আগামী নির্বাচনে তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন চাইবেন এবং দলীয় মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরও বলেন- আমি দীর্ঘদিন এই এলাকার মানুষের সেবা করে আসছি। নির্বাচিত হলে এখানকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করে যাব।
এসময় উপস্থিত ছিলেন- কুমিল্লা জেলা পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর আলম, কুমিল্লা জজ কোটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের সহকারী পিপি এড. শাহজালাল মিঞা শিপন, মাইজখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান, মহিচাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম রুহুল আমিন ভূইয়া, সাবেক চেয়ারম্যান মো. শামসুল আলম, জেলা যুবলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মো. দুলাল হোসেন, চান্দিনা উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. লিটন সরকার, মাইজখার ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মো. মহসিন, চান্দিনা উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি প্রমুখ।

আর পড়তে পারেন