রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই: সুবিদ আলী ভূইয়া

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৬, ২০১৯
news-image

 

 

 

স্টাফ রিপোর্টার:

প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেন, রাজনীতি হলো আর্ট, টাকা হলেই রাজনীতি করা যায় না এবং জনপ্রতিনিধিও হওয়া যায়না। রাজনীতি করতে হলে সাধারণ মানুষ এবং তৃণমূলের কর্মীদেরকে ভালোবাসতে হবে। জনগণকে ভালোবাসি বলেই দুই উপজেলার মানুষ আমাকে ভালোবেসে তিনবার এমপি বানিয়েছে।

 

শুক্রবার সন্ধ্যা দাউদকান্দি-মেঘনা উপজেলার আ’লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনসহ সর্বস্তরের নেতৃবৃন্ধের সাথে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা আ’লীগ সভপতি আহসান হাবীব চৌধুরীর সভাপতিতে তিনি আরো বলেন, সকলে মিলে মিশে ঐক্যবদ্ধ হয়ে চলতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নেই। আগামী ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সম্মেলন সফল করতে সকলে সক্রিয়ভাবে অংশগ্রহন করার আহবান জানান তিনি।

 

দাউদকান্দি উপজেলা আ’লীগের আয়োজনে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সরকারী বাসভবনের সামনে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথির সহধর্মিণী মিসেস মাহমুধা ভূইয়া, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের দপ্তর সম্পাদক আবুল হাসেম সরকার, শিক্ষা বিষয়ক সম্পাদক বাসুদেব ঘোষ, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, মেঘনা উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ, মেঘনা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, জেলা শ্রমীকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন ও উপজেলা ছাত্রলীগ সভাপতি তারিকুল ইসলাম নয়ন প্রমূখ।

আর পড়তে পারেন