শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংসারটা অনেক টেকানোর চেষ্টা করেও আর হলো না : পরীমণি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৫, ২০২৩
news-image

 

বিনোদন ডেস্কঃ

বিগত কয়েক দিন ধরেই পরীমণি-রাজের দাম্পত্য জীবনে টানাপড়েন চলছে। ২৯ মে অভিনেতার ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁসের পর থেকে তাদের সম্পর্কের আরও অবনতি হয়।

রীতিমতো একে অপরের দিকে অভিযোগের আঙুল তুলছেন তারা। এমনকি বিবাহবিচ্ছেদের প্রসঙ্গও উঠেছে রাজ-পরীর।

এদিকে পরীমণি অভিযোগ করেছেন, ২০ মে বাসা থেকে বের হয়ে যান রাজ। এরপর আর কোনো যোগাযোগ করেননি আমার সঙ্গে। যদিও অভিনেত্রীর এমন বক্তব্যকে ‘মিথ্যাচার’ অভিহিত করেন রাজ।

অভিনেত্রী বলেন, ২০ মে রাজ বাসার বাইরে ছিল। সেলিম ভাই ও তার স্ত্রী তাকে সঙ্গে নিয়ে বাসায় এসে আমাকে বলেন, রাজ তো তোমার সঙ্গে থাকতে চায় না। বিচ্ছেদের ব্যাপারে তুমি চিন্তা করতে পারো।

তার এমন কথার পরিপ্রেক্ষিতে আমি বলেছি, তাহলে ও আমাকে তালাক দিয়ে দিক। আমি কেন দিতে যাব। পরীমণি আরও বলেন, একটা পর্যায়ে সেলিম ভাই, তার স্ত্রীসহ রাজ তার সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। এরপর আর ফিরে আসেনি।

তবে এ প্রসঙ্গে রাজ জানান, মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েছেন তিনি। তাই এসব নিয়ে আর কথা বলতে চান না একেবারেই।

বিচ্ছেদের বিষয়ে পরীমণি বলেন, রাজ আমাকে ছেড়ে চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর নিজেকে তার স্ত্রী হিসেবে ভাবতেই চাই না।

অভিনেত্রী আরও বলেন, আমি চাই রাজ আমাকে তালাক দিক। তবে রাজ আমার ছেলের বাবা, সেটা অস্বীকার করা যাবে না। কিন্তু সংসারটা অনেক টেকানোর চেষ্টা করেও আর সেটা হলো না।

আর পড়তে পারেন