বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণের গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৯, ২০২০
news-image

 

রকিবুল হাসান রকিঃ

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বহুল আলোচিত গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ গ্রহণ বুধবার দুপুরে সদর দক্ষিণ উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

গলিয়ারা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের নবনির্বাচিত মেম্বার ও মহিলা মেম্বারদের শপথ বাক্য পাঠ করান সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মিয়া মোহাম্মাদ কেয়ামউদ্দিন।

এ সময় সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার পুতুল, গলিয়ারা উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়েদ উল্লাহ, দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জামাল উদ্দিন প্রধান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক, দপ্তর সম্পাদক ডা: আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবু তাহের মেম্বার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমান উল্লাহ আমান উপস্থিত ছিলেন।

গলিয়ারা উত্তর ইউনিয়নে শপথ গ্রহণ করা মহিলা মেম্বাররা হলেন- ফাতেমা আক্তার, লাখি আক্তার, হোসনেয়ারা বেগম।সাধারণ মেম্বাররা হলেন- আব্দুল হালিম, আবু নাঈম, মো: মজিবুর রহমান, শাহজাহান, আলী আশরাফ, মিজানুর রহমান, মো: আনাস, জামাল উদ্দিন ও মাহাবুব।

গলিয়ারা দক্ষিণ ইউনয়নের শপথ গ্রহণ করা মহিলা মেম্বাররা হলেন- মোসা: কোহিনুর ইসলাম, শামছুন্নাহার, আলেয়া বেগম। সাধারণ মেম্বাররা হলেন- আলমগীর হোসেন, মো: জাকির হোসেন, আমান উল্লাহ, আবুল খায়ের, আবুল কাশেম, জিয়াউর রহমান, হানিফ, আওলাদ হোসেন ও বাচ্চু মিয়া।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর গলিয়ারা দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আর পড়তে পারেন