রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সদর দক্ষিণে সড়ক দূর্ঘটনায় নিহত চার জনের দাফন সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০২৩
news-image

মো; উজ্জ্বল হোসেন বিল্লাল:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা সদর দক্ষিণের জোড়কানন এলাকার ইউ টার্ণে পিকআপভ্যানের সাথে কাভার্ড ভ্যানের সংঘর্ষের ঘটনায় নিহত ৪ জনের দাফন সম্পন্ন হয়েছে। আজ সোমবার ৬ নং পূর্ব জোড় কানন ইউনিয়নের লালবাগ গ্রামে সকাল ৯ টায় এবং ১০ টায় দুই ধাপে তাদের জানাজার নামাজ শেষ করে পারিবারিকভাবে দাফন কাজ সম্পন্ন করা হয়। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় সূত্রে জানা যায়, জানাজার নামাজে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার, সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুভাশিষ ঘোষ, সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, ৬ নং পূর্ব জোড় কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুল ইসলাম। এছাড়াও জানাজার নামাজে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন গ্রাম থেকে আগত মানুষের ঢল নামে।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মমিনুল ইসলাম জানান, এ ঘটনায় বলার মতো মুখে কোনো ভাষা নাই। আমাদের ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নিহত ৪ জনের পরিবারের মাঝে নগদ ১০ হাজার করে দিয়েছি এবং বর্তমানে যারা আহত অবস্থায় মেডিকেল সহ অন্যান্য জায়গায় রয়েছেন তাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছি এবং উন্নত চিকিৎসার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য যে, গতকাল ১১ জুন রবিবার বিকাল ৪ টায় পূর্ব জোড়কানন ইউনিয়ন এর লালবাগ ও জগপুর গ্রাম থেকে বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ ফুটবল টূর্নামেন্টে দেখার উদ্দেশ্যে পিক আপভ্যান যোগে ১৮ থেকে ২০ বছর বয়সী ক্ষুদে সমর্থকরা রওনা হন, তাদের মধ্যে ২ ছিলেন খেলোয়াড়। তাদের অবস্থান করা গাড়িটি উপজেলার লালবাগ রাস্তার মাথা অতিক্রম করে জোড়কানন ইউটার্ণ এর কাছাকাছি গেলে চট্টগ্রামমুখী কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন পরবর্তীতে হাসপাতালে আরো ৩ জনের মৃত্যু হয়।

আর পড়তে পারেন