বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে দাউদকান্দিতে আ.লীগের বিক্ষোভ মিছিল, বিএনপির কর্মসূচি পণ্ড

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০২২
news-image

 

দাউদকান্দি প্রতিনিধিঃ

বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে দাউদকান্দিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছেন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার (২৯ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে একর্মসূচি পালন করে দলটির নেতা কর্মীরা।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা থেকে ইলিয়টগঞ্জ পর্যন্ত মোটরসাইকেল ও গাড়ীর বহর নিয়ে উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে উপজেলা সদরসহ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা, বিশ্বরোড, শহিদনগর, বারপাড়া, গৌরীপুর বাসস্ট্যান্ড, জিংলাতুলি, রায়পুর ও ইলিয়টগঞ্জে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অবস্থান নেয়।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আহসান হাবিব চৌধুরী লিল মিয়া, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন, ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব, প্রজন্ম লীগ সভাপতি রানা সোহেলসহ নেতাকর্মীর বিশাল একটিবহর মহাসড়কের বিভিন্ন স্থান ঘুরেন।

এতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দাউদকান্দিতে জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করতে পারেনি স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।
নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা বলেন, আমাদের দলের ৪/৫জন নেতা কর্মী আওয়ামী লীগের সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন।

উপজেলা চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী সুমন বলেন, সন্ত্রাস-নৈরাজ্যের মাধ্যমে বিএনপি দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে চাচ্ছে। তারা জনমনে আতংক সৃষ্টি করে দেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেষ্টা করছে। কেউ যেন নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, এজন্য দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাদের প্রতিহত করেছে।

বিএনপির ডাকা আজকের বিক্ষোভ সমাবেশ আওয়ামী লীগ লাভবান হয়েছে বলে দাবী করে তিনি বলেন, এতদিন আওয়ামী লীগের নেতাকর্মী যারা নিষ্ক্রিয় ছিল, বিএনপির ডাকা বিক্ষোভ সমাবেশকে ঘিরে আমাদের দলের নেতাকর্মীরা চাঙ্গা হয়েছে। বিএনপির জ্বালাও পোড়াও রুখতে সব নেতাকর্মী সরব হয়েছে।

আর পড়তে পারেন