শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাইফের সঙ্গে দাম্পত্য জিবন কেমন কাটছে, জানালেন কারিনা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০২৩
news-image

বিনোদন ডেস্ক:

দুই ছেলেকে নিয়ে দিনভর ব্যস্ততা। পরিবারকে সময় না দিলে হয় না। আবার ক্যারিয়ারের দিকেও লক্ষ্য করা লাগে। যশ-খ্যাতির সঙ্গে কিভাবে তাল মেলাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর।

ছেলেদের লালন-পালন করার মধ্যে যে আনন্দ তার সঙ্গে মিশে আছে সাইফের ঘরনী হওয়ার তৃপ্তিও। এসবের মধ্যেই নিজের অভিনয়ের অভিজ্ঞতাও উপভোগ করছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে কারিনা জানালেন, সাইফ আলি খানের গোটা পরিবারের সঙ্গে তার আড্ডা বেশ জমে যায়। কাপুর পরিবারের সবাই সিনেমার জগতের সঙ্গে যুক্ত। আর খান পরিবারে রয়েছে খেলা আর অভিনয়ের অনুষঙ্গ। তবে সাইফের সঙ্গে করিনার কথার মাঝে শুধুই থাকে সিনেমা আর খাবারের গল্প। সাইফের আগ্রহ আছে বই পড়া আর বেড়ানোতেও।

কারিনার কথায়- যখনই আমরা নিজেদের মধ্যে আড্ডা দিই, ঘুরে ফিরে আসে দেশ-বিদেশের গল্প। সাইফ আমায় প্রতি মুহূর্তে নতুন নতুন তথ্য দিতে থাকে। কত শহরের কত রকম ঘোরার জায়গা, খাবার, সব কিছু নিয়ে কথা হয়। আমি ওর কাছে কৃতজ্ঞ, আমায় এত কিছুর স্বাদ দেওয়ার জন্য।

শুধু সাইফই যে করিনার চালিকাশক্তি তা নয়। কারিনা জানান, তিনিও বিভিন্ন সময় সাইফকে পেশাদার হতে সাহায্য করেছেন। কারিনা বলেন, আমরা একে অপরের জীবনে অনুপ্রেরণা তৈরি করি।

ছোট ছেলে জাহাঙ্গীরও নাকি হয়েছে কারিনার মতোই। ছেলেকে নিয়ে গর্বিত মা বলেন, ২ বছর হলো সবে, কিন্তু সে আমারই মতো বকবক করে। আর খেতে ভালোবাসে। সারা দিন খেলাধুলো করে।
অন্যদিকে বড় ছেলে তৈমুর খুব অন্যরকম। মাত্র ৬ বছর বয়সেই গভীর জীবনবোধ তার, ছেলেকে অনেকটাই বেশি পরিণত বলে মনে করছেন মা।

আর পড়তে পারেন