রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ মাস ধরে শ্রীপুর ইউপি চেয়ারম্যানের কক্ষ তালাবদ্ধ করে রেখেছে সন্ত্রাসীরা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

বিজয়ী হয়েও ইউনিয়ন পরিষদ যেতে পারছেন না চৌদ্দগ্রামের শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল মজুমদার। রাজনৈতিক কোন্দলের জেরে চেয়ারম্যানের কক্ষ বিগত ৭ মাস ধরে তালাবদ্ধ করে রেখেছে  রাজনৈতিক মদতে স্থানীয় সন্ত্রাসীরা। ফলে চৌদ্দগ্রামজুড়ে চরম ক্ষোভ বাড়ছে। কিন্তু প্রভাবশালীদের ভয়ে কেউ প্রতিবাদ করতে ভয় পাচ্ছে। সরকার দলীয় চেয়ারম্যান হওয়া সত্ত্বেও শাহজালাল মজুমদার নিজের অফিস কক্ষে প্রবেশ করতে পারে নি। ইউপি চেয়ারম্যান কার্যালয়ে খোদাই করা চেয়ারম্যানের ছবি মুছে ফেলা হয়েছে। এমনকি কক্ষের ভিতরেও চেয়ারম্যানের ছবি ছিড়ে ফেলা হয়েছে।

এক সময় সাবেক রেলপথমন্ত্রী ও স্থানীয় সাংসদের কাছের মানুষ ছিলেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। পরে উপজেলা যুবলীগেরও আহ্বায়ক নির্বাচিত হন। পরে বিগত ইউপি নির্বাচনে এই ইউনিয়নের এক মেম্বার প্রার্থীর পরাজয়কে নিয়ে সাংসদের সাথে চেয়ারম্যানের দুরত্ব বাড়ে। এখন দুইজন দুই মেরুতে অবস্থান করছে। এরই জের ধরে তালা দেয়া হয় চেয়ারম্যানের কক্ষে। গত ১৪ জুলাই বিকেলে শ্রীপুর ইউনিয়নের নালঘর বাজারে  সন্ত্রাসীদের হামলায় শাহজালাল মজুমদার আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা হকিষ্টিক দিয়ে তার গাড়িটি ভাংচুর করে। পরে হামলার নেতৃত্বদানকারি জুয়েলকে গ্রেফতার করা হয়।

শাহজালাল মজুমদার জানান, বিগত ইউপি নির্বাচনে আমি নৌকা প্রতিক পেয়ে বিজয়ী হয়েও গত ৭ মাস ধরে ইউনিয়ন পরিষদে যেতে পারি না। আমার চেয়ারম্যান কক্ষ তালাবদ্ধ করে রেখেছে এমপি মুজিবুল হকের ভাতিঝারা ও সন্ত্রাসী জুয়েল। এমপি সাহেবের পচ্ছন্দের এক মেম্বার প্রার্থী নির্বাচনে পরাজিত হওয়ার পরই আমার উপর এ বিপদ নেমে এসেছে।  ২ বার আমার উপর হামলা হয়েছে। আমি ইউনিয়ন কার্যালয়ে যেতে না পারায় জনগণ কাংখিত  সেবা  পাচ্ছে না।

 

আর পড়তে পারেন