মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেশের অর্থনৈতিক স্বাধীনতায় মুক্তিযোদ্ধাদের ভূমিকা গুরুত্বপূর্ণ -মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০১৭
news-image

 

সিদ্দিকুর রহমান নয়ন, শাহরাস্তি ঃ

চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধাদের এক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ২৮ জুলাই শুক্রবার বেলা ১১টায় উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজিগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে এখন আর মুক্তিযোদ্ধারা অবহেলিত নয়। তাঁদের সার্বিক সহযোগিতা যে ভাবে করা হচ্ছে সে ভাবেই মুক্তিযুদ্ধের স্বপক্ষের সরকারকে সব দিক থেকে সহযোগিতা করে দেশ ও জাতির কল্যানে কাজ করার সুযোগ করে দেয়ার দায়িত্ব এখন আপনাদের। একাত্তরে একত্রিত হয়েছেন- মাতৃভাষা, মাতৃভূমি ও বাঙ্গালি জাতির স্বাধীকার আদায়ের লক্ষ্যে এবার আবারও একত্রিত হোন দেশ ও জাতির অর্থনৈতিক মুক্তির আন্দোলনে । যে কাজটি করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
অধ্যাপক ফরহাদ হোসনের সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার শামসুন্নাহার। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু, আয়োজক কমিটির আহবায়ক সিরাজুল ইসলাম মোহন, সার্বিক ব্যবস্থাপক আবু তাহের মিয়া, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্যবৃন্দ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আর পড়তে পারেন