মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীর রাজধানী হার্ডওয়্যার ষ্টোরে সোয়া ১১ লাখ টাকার মালামাল লুটপাট

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৯
news-image

 

মো: হাবিবুর রহমান খান.
কুমিল্লা নগরীর কান্দিরপাড় রাজধানী হার্ডওয়্যার ষ্টোর থেকে ১১ লাখ ২৬ হাজার টাকার মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৩ মে) রাত সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কান্দিরপাড় ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছে।

ওই দোকানের মালিক সাবেক পিপি ও জেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা এড. মোস্তাফিজুর রহমান-দোকান কোঠাটি দীর্ঘ ৬০ বৎসর পারিবারিক ভাবে পরিচালিত হওয়া কালীণ সময়ে দীর্ঘ ৩০ বৎসর পূর্বে পারিবারিক ভাবে প্রাপ্ত হইয়া রাজধানী হার্ডওয়্যার স্টোর্স নামক দোকানটি ম্যানেজার এর মাধ্যমে পরিচালিত হয়ে আসছে।

‘ফনী’ দুর্যোগকালীণ দিন ও সাপ্তাহিক ছুটি থাকার সুযোগে গত ৩ মে ২৯১৮ইং তারিখ রাত সাড়ে ১১টার সময় কান্দিরপাড় খাঁজা নিজাম উদ্দিন সড়কের মৃত লুৎফর রহমান ভূইয়া, মকবুল আহম্মেদ ভূইয়া টুটুল আহমেদ ভূইয়া ও মমিন আহম্মেদ ভূইয়া এবং সুমনসহ প্রায় ১৫/১৬ জন দেশীয় দা, ছেনি, কিরিচ, রামদা, পিস্তলসহ অস্ত্র শস্ত্র নিয়ে দোকানের দরজা, জানালা ভেঙ্গে জোড়পূর্বক প্রবেশ করে দোকানের কর্মচারী আব্দুল জলিল ও মো: আবাদ মিয়াকে মারধর করে এবং অস্ত্রধারী মকবুল আহম্মেদ ভূইয়া মাথায় পিস্তল ঠেকিয়ে মৃত্যুর ভয় দেখিয়ে হাত, পা, মুখ বেধে দোকানে থাকা ১১ লাখ ২৬ হাজার টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

তিনি আরও বলেন- উল্লেখিত ব্যক্তিরা অল্প সময়ের মধ্যে ট্রাক, ভ্যান গাড়ীযোগে ও আশে পাশে বাড়ীতে দোকানের মালামাল লুটপাট করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা এর প্রতিবাদ করলে অস্ত্রের মুখে পালিয়ে যেতে সক্ষম হয়। সকালে খবর পেয়ে আমি প্রত্যক্ষদর্শীরাদের কাছ থেকে বিস্তারিত জানতে পারি। তিনি আরও বলেন- আদালত বন্ধ থাকার কারণে শনিবার মামলা করা সম্ভব হয়নি। আজ ৫ মে অবশ্যই আদালতে মামলা দায়ের বলে তিনি জানান।

আর পড়তে পারেন