শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সার্ভিং ক্লাব ও অতন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন শরীফ ও স্বাস্থ্য উপকরণ বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২১, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ড পুরাতন মৌলভীপাড়ার নূরে মদিনা মাদ্রাসায় বৃহস্পতিবার ( ২১ জানুয়ারি) বিকেলে সার্ভিং ক্লাব ও অতন্দ্র ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মাদ্রাসার ছাত্রদের মাঝে পবিত্র কুরআন শরীফ ও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে স্বাস্থ্য উপকরণ হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও অন্যান্য উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৫ নং ওয়ার্ডের সাবেক কুসিক কাউন্সিলর ও কুমিল্লা মহানগর ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাহী সদস্য শাহজাহান সিরাজী সাজু। এ সময় বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ১৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, বীমা কল্যান সোসাইটি কুমিল্লা মহানগর প্রেসিডেন্ট ও হিউম্যান রাইট্স এ্যাডভারমেন্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ , কুমিল্লা সার্ভিং ক্লাবের উপদেষ্টা ও কুমিল্লা মহানগর ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, চ্যানেল বাংলাদেশের সিনিয়র স্টাফ রিপোর্টার বি.এম মহিউদ্দিন মন্টি।

আগামীর সুন্দর ও শিক্ষিত জাতি গঠনে অগ্রণী ভূমিকা পালনের লক্ষ্যে যৌথভাবে কাজ করে যাচ্ছে অরাজনৈতিক সংগঠন সার্ভিং ক্লাব ও অতন্দ্র ফাউন্ডেশন । এমন মহতি উদ্যোগ ও সেবা আগামীতেও অব্যাহত থাকবে বলেও জানান সংঠনদ্বয়ের নেতৃবৃন্দরা।

নূরে মদিনা মাদ্রাসার অধ্যক্ষ মুফতি গোলাম মোঃ শাহজালালের উপস্থিতিতে মাদ্রাসার ছাত্রদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দরা । সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন অতন্দ্র ফাউন্ডেশনের সভাপতি মোঃ সাজিদুল ইসলাম, সহ-সভাপতি এ এস এম ফয়সাল, ব্লাড এক্সিকিউটিভ মো: আরমান হোসেন এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সার্ভিং ক্লাবের সভাপতি মো: তারেক হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি প্রিতম দে, কাজী মো: মোহায়মিনুল ইসলাম মাহি, সাধারণ সম্পাদক আতিকুর রহমান নিলয়, যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম রোদ্র, অর্থ সম্পাদক ইকরামুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন কুমিল্লা ২৪ টিভি, দৈনিক আজকের কুমিল্লা ও চ্যানেল বাংলাদেশ এবং দৈনিক পূর্বাশা ।

আর পড়তে পারেন