বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে এন্ড্রয়েড মোবাইল কিনে না দেয়ায় অভিমান করে যুবকের আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৯, ২০১৮
news-image

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামের ফারুক (২২) নামের এক যুবককে এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে না দেয়ায় অভিমান করে ক্যারির টেবলেট খেয়ে আত্মহত্যা করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামে মো. আক্কাস আলী’র বাড়িতে ।

সূত্র  জানায়, উপজেলা ফতেহাবাদ ইউনিয়নের ঘোষঘর গ্রামের মো. আক্কাস আলী’র ছেলে মো. ফারুক(২২) গত এক সপ্তাহ ধরে তার বাবার নিকট বায়না ধরে যে তাকে টার্চ মোবাইল কিনে দিতে হবে। এদিকে তার চাওয়া টার্চ মোবাইল কিনে না দেয়ায় শুক্রবার সকাল সাড়ে ৯টায় তার নিজ ঘরে অভিমান করে ক্যারির টেবলেট খেয়ে বুমি করতে দেখে তাদের সন্দেহ হলে তাকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা নিয়ে আসে। ফারুকের অবস্থা খারাপ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পৌনে ১২টায় দিকে তাকে কুমিল্লা নেওয়া পথে তার মৃত্যু হলে তাকে বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বিকেলে মৃত দেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে দেবিদ্বার থানার এস আই মো. আতাউর জানান, খবর পেয়ে বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়েছে । শনিবার সকালে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে প্রেরণ করা হবে। তবে ফারুক এর বাবা বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ে করা হয়েছে।

আর পড়তে পারেন