শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় রীমার ঘাতক রমজানের ফাঁসির দাবিতে মানববন্ধন

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০২১
news-image

 

বি এম মহিউদ্দিন মন্টি:

রবিবার (২৩জুলাই) কুমিল্লা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন কুমিল্লা সিটিকর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাপ্তাম বাজার এলাকাবাসী ও রীমার পরিবার।

গত ১৮ জুলাই দা দিয়ে হত্যা করা হয় কাপ্তামবাজারের মৃত জাহাঙ্গীর মিয়ার মেয়ে রীমাকে। কুমিল্লা বুড়িচং এর জগৎপুরের মোল্লা বাড়ীর লোকমান হোসেনের ছেলে রমজানের সাথে ১০ বছর পূর্বে বিয়ে হয় রীমার। কিন্তু রমজান তার নিজের পরক্রিয়া ঢাকতে রীমার উপর নানান অপবাদ ও পরক্রিয়া সম্পর্কের দায় চাপায় এবং এক পর্যায়ে ১৮ জুলাই দুপুরে তাকে দা দিয়ে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে ফেলে স্বামী রমজান ও তার পরিবার ।

হত্যার পর পালিয়ে যায় রমজান ও তার পরিবার এরপর পুলিশ তার লাশ উদ্ধার করে এবং খুন হওয়া রীমার বোন সীমা বাদী হয়ে মামলা দায়ের করেন মামলায় রমজান, তার বোন চাঁদনী, ও বড় ভাই সাদ্দামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পুশিশ ইতিমধ্যে রমজান ও তার বোন চাঁদনীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন বাকী আসামি সাদ্দাম পলাতক অবস্থায় আছেন।

রবিবার দুপুরে রীমার পরিবার ও এলাকাবাসী মানববন্ধনে অংশগ্রহণ করে বলেন খুনি রমজানকে গ্রেফতার করেছে পুলিশ আমরা আইনি যথেষ্ট সহযোগিতা পাচ্ছি কিন্তু সে এখনো জেল হাজত থেকে আমাদেরকেও মেরে ফেলার হুমকি দিচ্ছে। রীমার মা সুমি বেগম কান্নায় ভেঙে পড়ে বলেন আর যেন কোন মায়ের বুক খালি না হয় রমজানের মত কসাইয়ের যেন ফাঁসি হয় এটাই আমাদের দাবি।

ঘাতক রমজান ও রীমার ৫ বছরের বাচ্চা তাকিয়া বলেন আমার বাবার আমি ফাঁসি চাই। আমার বাবা আমার মাকে মেরে ফেলেছেন। দা দিয়ে কুপিয়ে মেরে ফেলেছে।

মানববন্ধনে রীমার বোন বাদী সীমা বলেন আমরা আমাদের বোনকে হারিয়েছি। আমরা খুবই শোকাহত আমার বোনের ৫ বছরের মেয়েটি এখনো অবুঝ শিশু রমজান বেচে গেলে তাকে মেরে ফেলবে সে খুনি। সে আমাদের রক্ত দিয়ে গোসল করতে চায় প্রশাসনের কাছে আমাদের একটিই দাবি খুনি রমজানের ফাঁসি দিয়ে সকল খুনিদের শিক্ষা দিন। এসময় তার ভাই লিয়েন ও এলাকা বাসীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন