মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যান্সার আক্রান্ত রোগীকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়ালেন তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব

আজকের কুমিল্লা ডট কম :
মে ২১, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

কুমিল্লা তিতাস উপজেলার মাছিমপুর গ্রামে মরণব্যাধি ক্যান্সার আক্রান্ত এক ব্যক্তিকে নগদ অর্থ সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছে সামাজিক-স্বেচ্ছাসেবী সংগঠন ‘তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব’। শনিবার বিকেলে উপজেলার মাছিমপুর বাজারে অবস্থিত ক্লাবটির প্রধান কার্যালয়ে ক্যান্সার আক্রান্ত ব্যক্তির পরিবারের হাতে নগদ ১৫ হাজার টাকা তুলে দেন সংগঠনটির প্রতিষ্ঠাতা রুবেল আহমেদ খান রাজ।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক এমআই টিপু, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ খান, ফয়সাল, সহ-সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন শ্যামল প্রমূখ।

এছাড়াও অর্থ দিয়ে সহযোগিতা করেছেন প্রতিষ্ঠাতা রুবেল আহমেদ খান রাজ, ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম, সহ-সভাপতি মনোয়ার হোসেন মুন্না, সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক চান বাদশা মোল্লা ও অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন।

এসো মানবতার টানে অসহায়দের পাশে এই স্লোগানকে বুকে ধারণ করে ২০২০ সালে ‘ তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব সংগঠনটি যাত্রা শুরুর পর থেকে আর্তমানবতার সেবায় প্রশংসনীয় ভূমিকা রেখে আসছে। শুরু থেকে এই পর্যন্ত অর্থ, খাদ্য সামগ্রিক ও রক্ত দিয়ে প্রায় কয়েক’শ পরিবারের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

প্রতিবছর ঈদে এবং শীতকালীন সময়ে সুবিধাবঞ্চিত অসহায়দের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি এবং কয়েকটি সমস্যাগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়ে নগদ অর্থ সহায়তা করে সংগঠনটি এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছে।

এভাবে অসহায়, সুবিধাবঞ্চিতদের সহযোগিতাসহ সামাজিক ও স্বেচ্ছাসেবী কর্মকাণ্ডে প্রশংসনীয় ভূমিকা রেখে আসছে তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাব।

সংগঠনটির প্রতিষ্ঠাতা রুবেল আহমেদ খান রাজ বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া। স্বল্প সময়ে অসংখ্য মানবিক কাজ সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। প্রবাসীদের আন্তরিক সহযোগিতা ব্যতীত এত প্রশংসনীয় উদ্যোগ কোনভাবেই বাস্তবায়ন করা সম্ভব হতো না। যারা তিতাস ইয়াং ফ্রেন্ডস ক্লাবের মানবিক কার্যক্রমে এগিয়ে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা।

আর পড়তে পারেন