রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাস উপজেলায় ৭৫ মিটার ব্রিজের ভিত্তিপ্রস্তার স্থাপন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০২৪
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর তিতাস উপজেলার বাতাকান্দি জিসি-রায়পুর ভায়া মাছিমপুর ৭৫.০৬ মিটার দীর্ঘ পিএসসি এবং আরসিসি গার্ডার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন।

বুধবার (১৩ মার্চ) এই ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। এই ব্রিজটি স্থানীয় সরকার মন্ত্রণালয়, কুমিল্লা বাস্তায়ন করছে। এসময় উপস্থিত ছিলেন, এলজিইডি কুমিল্লার নির্বাহী প্রকৌশলী সৈয়দ ইফতেখার আহসান, তিতাস উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসান, তিতাস উপজেলা ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম , তিতাস উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, সাধারণ সম্পাদক মহসিন ভুইয়া,আসমানিয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফুজ্জামান খোকা প্রমুখ।

ব্রিজটি ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন কাজ করছেন। গ্রামের সকল অবকাঠামো বিদ্ধমান রেখে শহরের সকল সুযোগ সুবিধা দেয়া হবে। প্রতিটি গ্রামে শহরের সকল সুযোগ সুবিধা পাবে।

তিনি বলেন, দাউদকান্দি-তিতাসে প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন করা হবে। কোন সেক্টর বাদ যাবে না।

আর পড়তে পারেন