শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় গাজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৩, ২০১৯
news-image

আনোয়ারুল ইসলাম, ব্রাহ্মণপাড়া :

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় জাহানারা বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গাজাসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার দেউষ গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে দুই কেজি গাজা উদ্ধার করে। গ্রেফতারকৃত জাহানারা বেগম ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের দেউষ গ্রামের মৃত মানিক মিয়ার স্ত্রী। এছাড়াও মাদক ব্যবসায়ী জাহানারা বেগম বিভিন্নি নামে পরিচিত। এর মধ্যে মনোয়ারা বেগম এবং মনু নামে বেশি পরিচিত।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণপাড়া থানার এস আই সাইফুজ্জামান, এএস আই গিয়াস উদ্দিন ও এএস আই দিপংকর দাস গোপন সংবাদের ভিত্তি উপজেলা দেউষ গ্রামের মদন মিয়ার বাড়ীতে অভিযান পরিচালনা করে। এসময় ঐ বাড়ী থেকে জাহানারা বেগমকে তার বসত ঘর হতে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তার ঘর হতে ২ কেজি গাজা উদ্ধার করে।

এসময় পুলিশ উদ্ধারকৃত গাজা ও গ্রেফতারকৃত আসামী জাহানারা বেগমকে থানায় নিয়ে আসে। পরে একই দিনে পুলিশ নারী মাদক ব্যবসায়ী জাহানারা বেগমের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পেরণ করে। এই ব্যাপারে থানা অফিসার ইনর্চাজ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা নিশ্চিত করেন।

আর পড়তে পারেন