শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়া প্রেসক্লাবের নতুন কমিটি: হাসেম সভাপতি ও ইলিয়াছ সম্পাদক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০২০
news-image

এমডি. আজিজুর রহমান, বরুড়া:
কুমিল্লার বরুড়া প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে বরুড়া প্রেসক্লাব মিলনায়তনে দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মোঃ শাহ আলম শফির সঞ্চালনায় সামাজিক দূরত্ব বজায় রেখে কন্ঠ ভোটের মাধ্যমে দৈনিক ইনকিলাব সংবাদদাতা মোঃ আবুল হাসেম সভাপতি ও দৈনিক আমাদের সময় সংবাদদাতা মোঃ ইলিয়াছ আহমদকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান জনি (সাপ্তাহিক মুক্তির লড়াই সম্পাদক), সাংগঠনিক সম্পাদক বিএম মহসিন (দৈনিক আজকের সংবাদ সংবাদদাতা), কোষাধ্যক্ষ মোঃ আবদুস সালাম (দৈনিক আজকালের খবর সংবাদদাতা), দপ্তর ও প্রচার সম্পাদক এমডি. আজিজুর রহমান (দৈনিক আজকের কুমিল্লার বরুড়ার স্টাফ রির্পোটার), নির্বাহী সদস্য মোঃ তাজুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ সংবাদদাতা)।

সভার শুরুতে বরুড়া গত মার্চের ৮ তারিখ থেকে এ পর্যন্ত যারা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন সবার রুহের মাগফেরাত ও করোনা আক্রান্তদের সুস্ততা কামনা করা হয়। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য ও কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ শাহ আলম শফি‘র সহধর্মীনি মরহুমা হালিমা চৌধুরী‘র রুহের মাগফেরাত কামনাসহ পরিবারের সদস্যের শোক সহিবার জন্য দোয়া করা হয়।

আর পড়তে পারেন