বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিনেত্রী শিল্পা শেঠির ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

কয়েকদিন আগেই শিল্পা শেঠি ও তার স্বামীর ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করে ইডি। আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ (প্রিভেনশন অফ মনিটরি লন্ডারিং অ্যাক্ট) ২০০২-এর অধীনে একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাদের। এবার নতুন ঝামেলায় জড়িয়েছেন এই অভিনেত্রী। তার বিরুদ্ধে উঠল পশু নিগ্রহের অভিযোগ।

বলিউডের অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসেবে সুনাম রয়েছে শিল্পা শেঠির। বয়স ৪০ পার করেছেন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তারুণ্য ধরে রেখেছেন।

সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপস করতে নারাজ অভিনেত্রী, কিন্তু সেই শরীরচর্চা নিয়েই এবার খোঁটা শুনলেন শিল্পা। শুধু তাই নয়, পশু নিগ্রহের অভিযোগ এনেছেন অভিনেত্রীর বিরুদ্ধে নেটিজেনরা।

সম্প্রতি মা, দুই ছেলে মেয়ে ও বোন শমিতা শেঠিকে নিয়ে বৈষ্ণোদেবীর দর্শনে যান শিল্পা। পরনে গোলাপি চুড়িদার মাথায় ‘জয় মাতা দি’ লেখা ওড়না। প্রায় ১৬ কিলোমিটার লম্বা রাস্তা পায়ে হেঁটে নয়, বরং ঘোড়ার পিঠে চেপেই মন্দিরে ওঠেন তিনি। তাতেই নেটিজেনদের কটাক্ষের স্বীকার হয়েছেন অভিনেত্রী।

কেউ লিখেছেন, এতো ফিট হয়ে লাভটা কী হলো, এক অবলা জন্তুর পিঠে চেপে উঠতে হচ্ছে? কেউ বলেছেন, এ তো সরাসরি পশু নিগ্রহের ঘটনা। কেউ আবার বলেছেন, এত কিছু না করে হেলিকপ্টারেই চেপে যেতে পারতেন। অভিনেত্রীর এ কাণ্ডে হতবাক নেটপাড়া, যদিও এ ধরনের সমালোচনায় এখনো কোনও জবাব আসেননি শিল্পার পক্ষ থেকে।

আর পড়তে পারেন