সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মা হতে যাচ্ছেন কিয়ারা আদভানি

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৬, ২০২৩
news-image

বিনোদন ডেস্ক:

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা জুটি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা। এদিকে, গুঞ্জন শুরু হয়েছে মা হতে যাচ্ছেন কিয়ারা আদভানি!

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কিয়ারা-কার্তিকের পরবর্তী সিনেমা ‘সত্য প্রেম কি কথা’। এ সিনেমার মুক্তি উপলক্ষে ভারতের নানা জায়গায় ছুটছেন এই জুটি। তারই অংশ হিসেবে রাজস্থানে গিয়েছিলেন তারা। সেখানে একসঙ্গে হেঁটে যেতে দেখা যায় কিয়ারা-কার্তিককে। এসময় ক্যামেরা বন্দি হন তারা। আর এ মুহূর্তের ছবিকে কেন্দ্র করে গুঞ্জন উড়ছে, কিয়ারা অন্তঃসত্ত্বা।

কিয়ারার এসব ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, কিয়ারার পরনে ব্রালেট, তার ওপরে রাজস্থানি হাতের কাজ করা ব্লেজার ও প্যান্ট। নাভির ঠিক নিচে হুক দিয়ে আটকানো ব্লেজার। তার ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। এটিকে বেবি বাম্প বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

নেটিজেনদের একজন লিখেছেন, ‘আমরা বেবি বাম্প দেখতে পাচ্ছি।’ আরেকজন লিখেছেন, ‘আমার মনে হয় কিয়ারা অন্তঃসত্ত্বা।’ কিয়ারার মা হতে যাওয়ার খবরে সরব নেটদুনিয়া। তবে এ নিয়ে এখনো মুখ খুলেননি কিয়ারা কিংবা সিদ্ধার্থ।

উল্লেখ্য ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকে প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৭ ফেব্রুয়ারি বিকালে রাজস্থানের জয়সালমীরের সূর্যগড় হোটেলে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল করেন তারা। এসময় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন।