শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার লাকসামে স্ত্রীর সঙ্গে ঝগড়া, স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৭, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার লাকসামে কিস্তির টাকা পরিশোধ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক স্বামী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার শুকতলা গ্রামে নতুন বাড়ির নিজ ঘরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শুকুর আলী (৪৫)। তিনি সাতবড়িয়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। তিনি পেশায় ছিলেন একজন শ্রমিক। খবর পেয়ে বিকালে লাশ উদ্ধার করে লাকসাম থানা পুলিশ।

স্বজনরা জানান, সাতবড়িয়া গ্রামের মৃত আলী হোসেনের ছেলে শুকুর আলীর সঙ্গে আজগরা গ্রামের আবুল হাশেম মেয়ের মাহফুজা বেগমের কয়েক বছর আগে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিনটি সন্তানও রয়েছে। বিভিন্ন এনজিও থেকে টাকা নিয়ে সংসার ও সন্তানের লেখাপড়ার খরচ চালাতেন তারা। সংসার চালাতে গিয়ে ঠিকমতো কিস্তির টাকা পরিশোধ করতে পারতেন না তারা। কয়েক দিন ধরে শুকুরের সঙ্গে তার স্ত্রী মাহফুজা বেগমের কিস্তির টাকার বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়, যা ঝগড়ায় পরিণত হয়।

একপর্যায়ে উপস্থিত লোকজনের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়। বৃহস্পতিবার সকালে স্ত্রী মাহফুজা বেগমকে মারধর করেন স্বামী শুকুর আলী। এ বিষয় নিয়ে স্ত্রী মাহফুজা বেগম স্থানীয় মেম্বার বাড়িতে যান। সেখান থেকে আসার পর মাহফুজা বেগম ঘরে ঢুকে দেখতে পান তার স্বামী ঘরের চালের কাঠের সঙ্গে গলায় রশি লাগানো অবস্থায় ঝুলে আছেন। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে শুকুর আলীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লাকসাম থানার ওসি মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আর পড়তে পারেন