শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

কোম্পানীগঞ্জে চেয়ারম্যান-মেম্বারকে পেটালো দুর্বৃত্তরা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৬, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের চেয়ারম্যান হানিফ সবুজ ও ইউপি সদস্য মো. খোকন মেম্বারকে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (৬ জুন) দুপুর ১২টায় চরকাঁকড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।

আহত চেয়ারম্যান হানিফ সবুজকে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও ৭নং ওয়ার্ডের সদস্য মো. খোকনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ইউপি চেয়ারম্যান হানিফ সবুজ জানান, সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ের কাজ শেষে ইউপি সদস্য খোকনকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশা যোগে বের হন তিনি। এ সময় ফখরুল ইসলাম সবুজ ও ওমর ফারুক সবুজ মেম্বারসহ ৩০-৩৫ জন তাদের গতিরোধ করে হামলা চালায়।

চরকাঁকড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সালেহ আহম্মদ মানিক বলেন, হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে চেয়ারম্যান হানিফ সবুজের মাথা ফাটিয়ে দিয়েছে। এছাড়া মেম্বার খোকনসহ তাদের দুজনের হাত ও পা ভেঙে দেয়। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার অভিযোগ অস্বীকার করে ফখরুল ইসলাম সবুজ বলেন, গত এক সপ্তাহ ধরে আমি ঢাকায় অবস্থান করছি। আজ সকালে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে রওনা করে এখন পথে আছি। চেয়ারম্যান হানিফ সবুজের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। হামলার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, পূর্ববিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন