মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর জেলা সমিতির উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৯, ২০২৪
news-image

ইউছুফ পাটওয়ারী লিংকন:

চাঁদপুর জেলা সমিতি উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে সুয়াপাড়া জিকে উচ্চ বিদ্যালয় এবং দুপুরে খিলা বাজার স্কুল এন্ড কলেজ আঙ্গিনায় এই কম্বল বিতরণ করা হয়। ওই সময় চাঁদপুর জেলা সমিতির এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জানা যায়, প্রতি বছরের ন্যায় শাহরাস্তিতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য এ প্রতিপাদ্যকে ধারণ করে চাঁদপুর জেলা সমিতি ঢাকা শীতার্ত গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে এ শীত বস্ত্র বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা সমিতি ঢাকা, সহ-সভাপতি সফিউল আলম স্বপন, আজীবন সদস্য ইন্জিনিয়ার মকবুল হোসেন পাটোয়ারী, কার্যনিবার্হী সদস্য আমিমুল এহসান নেয়ামত আজীবন সদস্য সদস্য, হাবিব রায়হান আজীবন সদস্য মনির হোসেন মিরন কার্যনিবার্হী সদস্য ইসমাইল হোসেন সদস্য, আজীবন সদস্য হেলাল উদ্দিন মোল্লা। এ সময় আরো উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা জাতীয় পাটি সভাপতি আবদুল মান্নান মোল্লা, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুইঁয়া, সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: মাসুদ রানা, কেন্দ্রীয় জাতীয় ছাএ সমাজ সদস্য মোহাম্মদ শাহজালাল, মেহার উত্তর ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি আবদুর রশিদ পাটোয়ারী, মেহার উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মনির হোসেন, আওয়ামীলীগ নেতা এমরান হোসেন, আবদুল বারেক, তারেক হোসেন, প্রমুখ।

সভায় চাঁদপুর জেলা সমিতি ঢাকা, পক্ষ থেকে শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ভুইঁয়া ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ নিকট সমিতির পক্ষ থেকে শীত বস্ত্র প্রদান করা হয়।

আর পড়তে পারেন