বুধবার, ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

চান্দপুর মডেল টেকনিক্যাল হাই স্কুলে “অফিস সহায়ক” পদে নিয়োগের পূর্বেই অনিয়মের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা দেবিদ্বারের চান্দপুর মডেল টেকনিক্যাল হাই স্কুলে “অফিস সহায়ক” পদে নিয়োগের পূর্বেই নানা অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। এ নিয়োগ পরিক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রবেশপত্র পায়নি বেশ কয়েকজন আবেদনকারি। স্থানীয় একাধিক সূত্র এ বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (১৪ জুন) কুমিল্লার নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে সকাল ১০টায় এ নিয়োগের সাক্ষাৎকার নেওয়া হবে। প্রবেশপত্রে লিখিত পরীক্ষার কথা উল্লেখ করা হয়নি। শুধু সাক্ষাৎকার অনুষ্ঠানে আবেদনকারীদের উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, একটি বিশেষ মহল তাদের পছন্দনীয় লোককে অফিস সহায়ক পদে নিয়োগ দেয়ার লক্ষ্যে দেবিদ্বারের পরীক্ষা কুমিল্লা শহরের নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থানান্তর করা হয়েছে। এছাড়া বেশ কয়েকজন আবেদনকারীকে সাক্ষাৎকার অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি। আবেদনকারীরা স্কুলে বারবার গিয়েও প্রবেশপত্র পায়নি।

নুরপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে সোহাগ হোসেন জানান, আমি বারবার স্কুলে গিয়েছি কিন্তু আমাকে প্রবেশপত্র দেওয়া হয়নি। আমাকে বারবার ঘুরানো হচ্ছে। এছাড়া প্রবেশপত্র পায়নি সুলতানপুর গ্রামের ইব্রাহীম নামের আরও একজন।

এ বিষয়ে চান্দপুর মডেল টেকনিক্যাল হাই স্কুলের প্রধান শিক্ষক কবির আহমেদ জানান, কতজন আবেদন করেছে তা আমার জানা নেই। আমার জানামতে সবাই প্রবেশপত্র পেয়েছে।

নবাব ফয়জুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদার জানান, কতজন পরীক্ষার্থী আমার জানা নেই। তবে সাক্ষাৎকারের কথা উল্লেখ করা থাকলেও লিখিত পরীক্ষাও হবে।

 

আর পড়তে পারেন