বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০২৩
news-image

 

চান্দিনা   প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি। তিনি এই আসনের পাঁচ বারের সাবেক সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার মরহুম অধ্যাপক আলী আশরাফ এর ছেলে। এছাড়া তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান পরিচালক।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপস শীল এর কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় তার সাথে উপজেলা আওয়ামী লীগ সাধারণ এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, সহ-সভাপতি দেলোয়ার হোসেন সিআইপি, শ্রম বিষয়ক সম্পাদক পৌর কাউন্সিলর মো. আবদুর রব।

মনোনয়ন পত্র জমা দেয়ার পর তিনি চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মাঠে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আলাউদ্দিন আল আজাদ মমতাজ, শাহাদাৎ হোসেন মজুমদার, অধ্যক্ষ মামুন পারভেজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ, মোখলেছুর রহমান দুলু মাস্টার, সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্লাহ্ ভূইয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ.বি ছিদ্দীক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. শহীদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ মো. মহিউদ্দিন, উপজেলা যুবলীগ আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আবদুল জলিল, সহ-সভাপতি কাউন্সিলর আক্তার আহমেদ নাদিম, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর আবদুস ছালাম, মোজাম্মেল হক, পৌর যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন সরকার, উপজেলা তাঁতী লীগ আহ্বায়ক মো. আবদুল হালিম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াছিন আহমেদ অভি, সাবেক সহ-সভাপতি সাকিব মাহমুদ ভূইয়া তানিন, সালেহ্ মাহমুদ ভূইয়া লেনিন, পৌর ছাত্রলীগ সাবেক সভাপতি মো. ইকবাল হোসেন। এসময় উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন