শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে জামায়াতের সুপেয় পানি ও শরবত বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২৪
news-image

ষ্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রকাশ্যে পিপাসার্ত মানুষের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ করেছে জামায়াত।

বৃহস্পতিবার (২৫শে এপ্রিল) সকালে চৌদ্দগ্রাম বাজার এলাকার পৌরসভা জামায়াতের উদ্যোগে বেশ কয়েকটি স্পটে প্রকাশ্যেই সামাজিক এ কার্যক্রম চালায় দলটি। এসময় চৌদ্দগ্রাম বাজার সাধারন জনগণ, সিএনজি অটোরিক্সা চালকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে শরবত ও বোতলজাত পানি বিতরণ করে দলটির নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন চৌদ্দগ্রাম উপজেলা জামায়াতের আমীর মাহফুজুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন জামায়াত নেতা অধ্যাপক শফিকুর রহমান, চৌদ্দগ্রাম পৌরসভা জামায়াতের সেক্রেটারী মোশারফ হোসেন ওপেল, জামায়াত নেতা জামাল উদ্দিন, লিয়াকত আলী শিকদার, ইঞ্জিঃ আবু মুসা, মহিন উদ্দিন প্রমুখ।

উপজেলা জামায়াতের আমীর মাহফুজুর রহমান বলেন, সারাদেশে গত কয়েকদিন ধরে তীব্র তাপদাহ চলছে। এসময় মানবিক দৃষ্টিকোন ও সামাজিক কর্মসূচীর অংশ হিসেবে কেন্দ্রীয় জামায়াতের আমীর ডাঃ শফিকুর রহমান পিপাসার্ত মানুষের পাশে দাড়ানোর নির্দেশ দিয়েছেন। বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময় জনগণের কল্যানে কাজ থাকে। দূর্যোগ, অসহায় ও আত্নমানবতার সেবায় জামায়াত কর্মীরা সদা ততপর। বর্তমান চলমান প্রচন্ড খরতাপে মানুষ খুব কষ্ট পাচ্ছে। তাই জামায়াতে ইসলামী চৌদ্দগ্রাম উপজেলার কর্মীরা এই দূর্যোগে মানুষের পাশে থেকে পানি, শরবত ও খাবার স্যালাইন বিতরন করছে

 

আর পড়তে পারেন