শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে গণসংযোগ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার নাঈম

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৫, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

নির্বাচন কমিশন কর্তৃক কুমিল্লা-১ আসনকে দাউদকান্দি -মেঘনা’ র পরিবর্তে দাউদকান্দি -তিতাস ঘোষণার পর প্রথবারের মত গণসংযোগ করলেন কুমিল্লা -১ (দাউদকান্দি -তিতাস) আসনের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বর্ষীয়ান রাজনীতিবিদ মরহুম হাসান জামিল সাত্তারের পুত্র কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য ব্যারিষ্টার নাঈম হাসান।

গণসংযোগকে কেন্দ্র করে তিতাসে এক উৎসবের আমেজ বিরাজ করে। সাধারণ জনগণ ও নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

দিনব্যাপী গণসংযোগকালে ব্যারিষ্টার নাঈম হাসান তিতাস উপজেলার দরিকান্দি এলাকায় পথসভায় বক্তব্য রাখেন। পরে করিকান্দি ইউপির করিকান্দি বাজারে গণসংযোগ করেন। এছাড়াও গাজীপুর,বাতাকান্দি বাজার ও আসমানিয়া বাজারে গণসংযোগ ও পথসভায় বক্তব্যে রাখেন।  দিনব্যাপী এ পথসভা ও গণসংযোগকালে প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্যে রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যারিষ্টার নাঈম হাসান তার পারিবারিক ও রাজনৈতিক ইতিহাস তুলে ধরেন। তিনি
তার মরহুম পিতা হাসান জামিল সাত্তারের বিগত নির্বাচনে দাউদকান্দি-তিতাস আসন থেকে নির্বাচনের ইতিহাস তুলে ধরেন। নির্বাচন কমিশন আবার তিতাসকে দাউদকান্দির সাথে একত্রিত করায় এখন ঐক্যবদ্ধ আওয়ামী লীগ আরো সু সংঘটিতভাবে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কাজ করবে বলে আশা প্রকাশ করেন। বাবার স্বপ্ন পূরণে  তিতাসবাসীকে একত্রিত হয়ে তার পাশে থাকার আহবান জানান। তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ও নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

দলীয় মনোনয়নের ব্যাপারে আশাবাদী এ তরুণ নেতা বলেন,আমার রাজনৈতিক অতীত কর্মকান্ড ও পারিবারিক কারনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। দলীয় মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী এ নেতা বলেন,বিজয়ী হতে পারলে কুমিল্লা -১ আসনের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করবেন।বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার ও আশা ব্যাক্ত করেন।
এ সময় তিতাস উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

তিনি পর্যায়ক্রমে তিতাস উপজেলার প্রতিটি ইউনিয়নে গণসংযোগ করবেন বলে জানান।

আর পড়তে পারেন