সোমবার, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

তিতাসে ব্রাজিলের ৪০০ হাত পতাকার বিপরীতে আর্জেন্টিনার ৬০০ হাত পতাকার শোভাযাত্রা

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২২, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

সুদূর কাতারে শুরু হয়ে গেছে ফিফা বিশ্বকাপ ফুটবলের আসর। তার উন্মাদনা ছড়িয়ে পড়েছে বাংলাদেশের শহর থেকে গ্রামে। প্রতিযোগিতায় নেমেছে প্রিয় দল ব্রাজিল ও আর্জেন্টিনার পতাকা ও ব্যানার নিয়ে।

মঙ্গলবার বিকেলে কুমিল্লা তিতাস উপজেলার শাহপুর গ্রামে আর্জেন্টিনার ৬০০ হাত দীর্ঘ পতাকা ও ৭০ ফুট ব্যানার নিয়ে শোভাযাত্রা করেছেন আর্জেন্টিনা সমর্থকেরা। শোভাযাত্রাটি শাহপুর বড় ঘাট এলাকা থেকে বের হয়ে শিবপুর টু লালপুর সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শাহপুর বড় ঘাট এলাকায় এসে শেষ।

জানা যায়, শাহপুর গ্রামের আর্জেন্টিনার সমর্থক রিপন সরকার, মতিন মাস্টার, জসিম মেম্বার, শাহজালাল, হৃদয়, আল-মমিন, আলেক মোল্লা, মামুন, নাঈম ও সাগরসহ স্থানীয় অসংখ্য সমর্থকেরা দলটিকে ভালোবেসে ৬০০ হাত লম্বা এ পতাকাটি তৈরি করেছেন। এর আগে গত রবিবার একই গ্রামের ব্রাজিল সমর্থকেরা ৪০০ হাত দীর্ঘ পতাকা নিয়ে শোভাযাত্রা করেছিলেন।

আর্জেন্টিনার সমর্থক রিপন সরকার বলেন, আর্জেন্টিনা আমার প্রিয় দল, মেসি আমার প্রিয় খেলোয়াড়। প্রিয় দলকে ভালোবেসে ৬০০ হাত লম্বা পতাকা বানিয়েছি। ইনশাআল্লাহ এবারের বিশ্বকাপ আর্জেন্টিনার ঘরেই উঠবে।

সমর্থক আলেক বলেন, কাতার বিশ্বকাপে প্রিয় দলকে স্বাগত জানাতে আমাদের এই উদ্যোগ। এবং এই ৬০০ হাত দীর্ঘ পতাকাটি আর্জেন্টিনার খেলোয়াড়দের জন্য উৎসর্গ করলাম।

আর পড়তে পারেন