বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থী নিহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০২৩
news-image

উপজেলা প্রতিনিধি:

কুমিল্লার দেবিদ্বারে বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান থেকে মোটর সাইকেলে ফেরার পথে প্রাণ গেল অনিক(১৭) নামে এক কিশোরের। এসময় আহত হয় মোটর সাইকেল আরোহী অপর এক বন্ধু আব্দুল মান্নান(১৮)।

ঘটনাটি ঘটে বৃহস্পতিবার ভোরে, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার বারেরা এলাকায়। নিহত ইয়াফি আবরার অনিক (১৭) উপজেলার ৯নং গুনাইঘর গ্রামের মোঃ শাহ জালাল কবিরাজের ছোট ছেলে। সে দেবিদ্বার পৌর এলাকার বানিয়াপাড়ায় বাবার সাথে ভাড়া বাসায় থাকত। মা মারা যায় ৭ মাস পূর্বে। অনিক এসএসসি পাশ করার পর কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তি হয়েছিল।

দুর্ঘটনায় আহত মান্নান জানায়, তাদের এক বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠান বারেরার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে সকল বন্ধুরা রারেরা মোল্লা বাড়ি হয়ে চলে যায়। কিন্তু অনিক ও সে (মান্নান) আরওয়ানফাইভ মোটরসাইকেলটি নিয়ে ভিড়াল্লা হয়ে রওনা হয়। বৃষ্টি থাকায় অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে অনিককে নিষেধ করেন সে (মান্নান)। ভিরাল্লা রাস্তা থেকে মহাসড়ক হয়ে দেবিদ্বার আসার পথে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলটি সড়ক থেকে জমিতে পড়ে যায়।
মান্নান পেছনে থাকায় সে ছিটকে রাস্তার নিচে ও অনিক ছিটকে পড়েন সড়কের উপর, এসময় সিলেট থেকে কুমিল্লামুখী একটি দ্রতগামী মালবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় অনিক।

মা হারা পরিবারের ছোট ছেলেকে হারিয়ে শোকে কাতর অনিকের বাবা শাহ জালাল কবিরাজ জানান, বন্ধুর মোটরসাইকেল নিয়ে আরেক বন্ধুর বিয়ের গায়ে হলুদ অনুষ্ঠানে অংশগ্রহণ করে ফেরার পথে বৃষ্টিতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়েছি।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ(ওসি) মঞ্জুর আফসার বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টায় জানান, এ বিষয়ে আমাদের কেউ অবহিত করেননি, এমনকি থানা পুলিশের পক্ষ থেকেও কেউ জানাননি।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) বলেন, সড়ক দূর্ঘটনার বিষয়টি বৃহস্পতিবার বিকেলে শুনেছি , যেহেতু ঘটনাটি হাইওয়ে সেহেতু বিষয়টি হাইওয়ে পুলিশই ব্যবস্থা নেবেন।

আর পড়তে পারেন