শুক্রবার, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ভাড়াটিয়া মাসুদ হত্যা মামলায় ছাত্রলীগ নেতা মান্নাসহ দুইজন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৪, ২০১৭
news-image

 

আরিফুর রহমান মজুমদারঃ

কুমিল্লার নগরীর নতুন চৌধুরী পাড়ায় ভাড়াটিয়া মাসুদুর রহমান হত্যা মামলায় ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মান্না ও জসিম উদ্দিন নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) দিনভর নগরীর কাপ্তানবাজার থেকে দুইজনকে গ্রেফতার করে মামলার তদন্তকারি সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান মান্না (৩০) নগরীর কাপ্তান বাজার এলাকার জিয়া উদ্দিনের ছেলে। সে ৪ নং কাপ্তান বাজার এলাকার ছাত্রলীগের সাবেক সভাপতি। এবং তার সহযোগি জসিম উদ্দিন (৩৪) কুমিল্লা সদর উপজেলার মাঝিগাছা নন্দিরবাজার এলাকার তাহের মেম্বারের ছেলে।

গ্রেফতারের বিষয় নিশ্চিত করে মামলার তদন্তকারি সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আপেল মাহমুদ জানান, মাসুদ হত্যার ঘটনায় নগরীর নতুন চৌধুরী পাড়ায় সুমন ভিলার মালিক, অন্য ভাড়াটিয়া এবং হত্যা ঘটনার পর আটক হওয়া বাড়ির মালিকের শ্যালক জুম্মানের সহযোগিতায় আসামিদের গ্রেফতার করেছে পিবিআই।

তিনি জানান, শুক্রবার দুপুরে নগরীর কাপ্তান বাজার থেকে মান্না ও তার সহযোগি জসিমকে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে হত্যার ঘটনা স্বীকার করেছেন তারা। তবে তাদের সাথে আরো ৩/৪ জন্য সদস্য রয়েছে। তাদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ গত ১৯ নভেম্বর রাতে কুমিল্লার নগরীর নতুন চৌধুরী পাড়ায় ভাড়াটিয়া মাসুদুর রহমানকে জবাই করে হত্যা করা হয়। মাসুদুর রহমান মজুমদার চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সুবর্ণপুর গ্রামের শামছুল হক মজুমদারের ছেলে। মাসুদ কুমিল্লায় আবুল খায়ের গ্রুপে চাকরি করতেন। মাসুদ হত্যার ঘটনায় তার ছোট ভাই মাহফুজ মজুমদার বাদি হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অজ্ঞাতদের আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনাস্থল থেকে রক্তমাখা দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। ওইদিন রোববার রাতে মাসুদ হত্যার ঘটনার পর বাড়ির তত্ত্বাবধানে থাকা জুম্মান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

আর পড়তে পারেন