মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে বাড়ির পাশে পড়েছিল পরাজিত স্বতন্ত্র প্রার্থীর এজেন্টের মরদেহ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৪, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

নোয়াখালীর সোনাইমুড়ীতে পলাশ (৩৫) নামে এক যুবকের মাথা থেতলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বাড়ির পাশেই পড়েছিল রক্তাক্ত মরদেহটি।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৯টার দিকে নাটেশ্বর ইউনিয়নের মির্জানগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত পলাশ ওই গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, নোয়াখালী-২ আসনের কাঁচি প্রতীকের পরাজিত স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিকের পক্ষে কাজ করেন পলাশ। তিনি স্থানীয় মির্জানগর কেন্দ্রে কাঁচির পক্ষে এজেন্টও ছিলেন।

মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে সোনাইমুড়ী থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে কেউ তার মাথায় আঘাত করে হত্যা করতে পারে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন স্বপন বলেন, নোয়াখালী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভুঁইয়া মানিকের পক্ষে আমাদের সঙ্গে কাজ করেন পলাশ। তিনি স্থানীয় মির্জানগর কেন্দ্রে কাঁচির পক্ষে এজেন্টও ছিলেন। সেই ক্ষোভ থেকে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে।

নাটেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন খোকন বলেন, কাঁচি প্রতীকের এজেন্ট হওয়ায় এমন ঘটনা ঘটবে বলে মনে করি না। তবে বিষয়টি দুঃখজনক। ওই ছেলের সঙ্গে কারও বিরোধ আছে বলেও আমাদের জানা নেই। ঘটনাটির সঠিক তদন্ত করে দোষীদের খুঁজে বের করার দাবি জানাচ্ছি।

আর পড়তে পারেন