বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০২১
news-image

 

ইউসুফ পাটোয়ারী লিংকন,কাতার:

মুক্তিযুদ্ধের বিজয় বীর বাঙ্গালীর অহংকার” শিরোনামে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটির আয়োজনে বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আলোচনা সভায় সিনিয়র সহ সভাপতি মীর মোশাররফ হোসেনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস এম ফরিদুল হক বিশেষ অতিথি ছিলেন ছিলেন প্রধান উপদেষ্টা বোরহান শরিফ।

বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, আওয়ামিলীগ কাতার শাখার সভাপতি শফিকুল ইসলাম তালুকদার বাবু, পরিষদের সহ সভাপতি বাবু তরিৎ কান্তি সেন, শহিদ উল্লা হায়দার, মোজাম্মেল হক, মদিনা খলিফা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, উপদেষ্টা মোন্ডলির সদস্য ইঞ্জিনিয়ার জালাল আহাম্মেদ, কফিল উদ্দিন,আব্দুর রহমান,আওয়ামিলীগের সহ সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মোল্লা,সহ সভাপতি মাহাবুবুর রহমান বাবু, পরিষদের প্রচার সম্পাদক খায়রুল বাশার সহ অনেকে।

পরিষদের উপদেষ্টা জনাব মুনির আহাম্মেদ সহ বিপুল সংখ্যক নেতা কর্মী সমর্থক বিভিন্ন শাখার নেতৃবৃন্দ ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন” বাংলাদেশ সামাজিক, অর্থনৈতিক ও ভৌগলিক বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে লাল সবুজের পতাকা উড়িয়ে ছিল এই দিনে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব নয় মাস যুদ্ধের শেষে এই বিজয়। বাংলাদেশকে একটি সোনার বাংলা হিসাবে প্রতিষ্ঠিত করার স্বপ্নই ছিল বঙ্গবন্ধুর। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছেন তার পিতার সেই সোনার বাংলার সুফল আজ প্রতিটি মানুষের ঘরে ঘরে। এই বিজয় আমাদের সকলকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে ধরে রাখতে হবে।

বক্তারা আরো বলেন” সৎ ও নিষ্ঠার সঙ্গে দেশে ও প্রবাসে এই সংগঠনটি কাজ করে যাবে খাঁটি মুজিব সৈনিকদের নিয়ে। আয়োজনে আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন