শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিজিবির উদ্যোগে চৌদ্দগ্রামের বালুঝুড়িতে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৯, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার :

কুমিল্লা সেক্টর এবং অধীনস্থ ব্যাটালিয়নের উদ্যোগে চৌদ্দগ্রামের বালুঝুড়ি বিওপি এলাকায় ২ শত দুস্হ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ৷

বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আর্ত মানবতার সেবায় অসহায় ও দুস্হদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে।

এরই ধারাবাহিকতায় বর্ডার গার্ড বাংলাদেশ ও এর সদর দপ্তরসহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্হ ও বিপন্ন মানুষদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

এই মহতী উদ্যোগের অংশ হিসেবে মঙ্গলবার (৯ এপ্রিল) বিজিবি, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইলসহ অধীনস্হ কুমিল্লা সেক্টর ও ব্যাটালিয়ন (১০ বিজিবি ) কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকায়ও দুস্হ-দরিদ্রদের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

ইফতার ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিজিবির সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মো: শরীফুল ইসলাম মেরাজ ও ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোঃ ইফতেখার হোসেন।

বিজিবি কর্তৃপক্ষ জানায়, রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের। আর বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র ও বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ।

আর পড়তে পারেন