বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২২, ২০১৮
news-image

মোঃ আনোয়ারুল ইসলাম :

“বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ- স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় অতিথিরা প্রাণিসম্পদ কার্যালয় প্রাঙ্গণে বিভিন্ন প্রদর্শনী পরিদর্শন করেন এবং ফিতা কেটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্ভোধন করেন।

ব্রাহ্মণপাড়া উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় আয়োজিত র‌্যালীতে নেতৃত্ব দেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী ও সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ জহিরুল হক। সার্বিক তত্তাবদায়নে ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ ইসমাইল হোসেন। উপস্থিত ছিলেন বিআরডিবি কর্মকর্তা মোঃ ফেরদৌসুর রহমান, সমবায়ক কর্মকর্তা মোঃ ফিরোজুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক, এস আই মুনির হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক শাকিল, সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

আর পড়তে পারেন