বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩০, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার মুরাদনগরে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ উপজেলা সদরের মুরাদনগর-হোমনা সড়কের প্রাইভেট কার ষ্ট্যান্ডের উত্তর পূর্ব দিকের এক ঘর থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র গুলোর মধ্যে রয়েছে রামদা, চাপাতি, কিরিচসহ লোহার পাইপ ও ক্রিকেট খেলার স্ট্যাম্প। এসব অস্ত্র উদ্ধারের ফলে জনমনে কিছুটা স্বস্তি ফিরে এসেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের মুরাদনগর-হোমনা সড়কের প্রাইভেটকার স্ট্যান্ডের উত্তর পূর্ব দিকে পরিত্যাক্ত এক টিনের ঘর হতে পুলিশ ১৪টি দেশীয় অস্ত্র উদ্ধার করে। অস্ত্র গুলোর মধ্যে রয়েছে রামদা ৭টি, কিরিচ ৬টি, চায়নিজ কুড়াল ১টি। এ ছাড়াও ২৮টি লোহার পাইপ ও ১৫টি ক্রিকেট খেলার স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে। গত বুধবার আ’লীগ মনোনিত এমপি প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন নৌকা প্রতিক পাওয়ার পর সকাল পৌনে দশটায় মুরাদনগর উপজেলা সদরে এলে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে আ’লীগের দুগ্রæপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

মুরাদনগর থানার ওসি প্রভাস চন্দ্র ধর জানান, দুপুরে উপজেলা সদরের প্রাইভেটকার স্ট্যান্ডের অদুরে একটি পরিত্যাক্ত ঘর হতে দেশীয় অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে।এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে ও অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন