বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মেঘনায় স্কুল ছাত্রীদের শ্লীলতাহানির প্রতিবাদ করায় মারধর, গ্রেফতার ৪

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৮, ২০১৭
news-image

এম এইচ বিপ্লব:
কুমিল্লার মেঘনা উপজেলায় স্কুল ছাত্রীদের শ্লীলতাহানির প্রতিবাদ করায় প্রতিবাদীদের উপর লাঠি পেটা করে মারধর করেছে বখাটেরা। এ ঘটনায় মেঘনা থানায় মো:ইসলাম বাদি হয়ে ৭ জনকে আসামী করে মামলা করলে গভীর রাতে এস আই মকবুল হোসেন তার ফোর্স নিয়ে আসামিদের বাড়ি থেকে ৪ জনকে গ্রেফতার করে।
গ্রেফতার হওয়া আসামিরা হলেন, হৃদয় (১৮),সোহাগ (১৮),দ্বীন ইসলাম(২০) ও বাবু (২০)। তাদের আজ কুমিল্লা কোর্টে প্রেরন করা হয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার সাহেরা লতিফ মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী মোসাম্মৎ তামান্না,রিমি,মারিয়া স্কুল ছুটির পর বাড়িতে যাওয়ার উদ্দেশ্য অটোরিকশায় উঠে। মানিকার চর গ্রামের কিছু বখাটে যুবক আরেকটি অটো নিয়ে তাদের পিছু নেয়। ছাত্রীদের রিকশা টি আমিরাবাদ গ্রামের মাঝামাঝি এলে যুবকগুলো পথরোধ করে তাদের শ্লীলতাহানি করলে ছাত্রীদের চিৎকার শুনে আমিরাবাদ গ্রামের মসজিদের মেরামত কাজে কর্মরত কিছু যুবক ও মুরুব্বি এগিয়ে আসলে তাদের সাথে বাকবিতণ্ডা করে চলে যায় সবাই।
এদিকে বখাটেরা কিছুক্ষণ পর অতর্কিত এসে প্রতীবাদকারীদের উপর চড়াও হয়ে লাঠিপেটা করে নীলাভ ফোলা জখম করে চলে যায়। পরে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নেয় আহতরা।
আসামিদের মধ্যে মো: অভি, শ্যামল, মুন্না পলাতক রয়েছে।

আর পড়তে পারেন