শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে ১০ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু, এলাকায় নানা গুঞ্জন

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০২১
news-image

 

লাকসাম প্রতিনিধিঃ

কুমিল্লার লাকসামে ফয়সাল নামে ১০ বছরের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ মে) রাতে লাকসাম থানা পুলিশ নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ওই শিশুটির মরদেহ উদ্ধার করেন। শিশু ফয়সাল লাকসাম পৌর শহরের ৫নং ওয়ার্ডের মিয়াপাড়া এলাকার বাসিন্দা ইউনুস মিয়ার ছেলে।

স্থানীয় এলাকবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, লাকসাম পৌরশহরের ৫নং ওয়ার্ডের মিয়াপাড়া এলাকার বাসিন্দা ইউনুস মিয়ার প্রথম স্ত্রী ফয়সালসহ তিন ছেলে সন্তান রেখে মারা যান। পরে ইউনুস মিয়া পৌর এলাকার ৬নম্বর ওয়ার্ডের পশ্চিম গাঁও বাগবাড়ির বাসিন্দা পারভিন আক্তারকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী পারভিন আক্তারেরও ওই দুই ছেলে এবং এক মেয়ের রয়েছে। ফয়সাল সবার বড়।

এদিকে শুক্রবার সন্ধ্যায় ইউনুস মিয়া এবং দ্বিতীয় স্ত্রী পারভিন আক্তার ফয়সালকে একা ঘরে রেখে তার বাবার বাড়ি (বাগবাড়ি) বেড়াতে যাওয়ার জন্য প্রস্তুতি নেয়। এ সময় ফয়সালও বাবা-মায়ের সঙ্গে বেড়াতে যাওয়ার জন্য বায়না ধরে। এ নিয়ে বাবা মায়ের সঙ্গে ফয়সালের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফয়সালকে ঘরে একা রেখে তারা বেড়াতে চলে যায়।

ধারণা করা হচ্ছে, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে রাতে নিজ ঘরের সিলিংয়ের সঙ্গে কাপড় পেঁচিয়ে ফয়সাল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

অপরদিকে আবার অনেকে ওই শিশুর মৃত্যুকে রহস্যজনক বলেও ধারণা করছেন। তবে এ নিয়ে এলাকায় নানা গুন্জনও রয়েছে।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন ভুইয়া জানান, এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। তবে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আর পড়তে পারেন