বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিক্ষামন্ত্রী এখন আমাদের হাতের কাছেই: উপজেলা শিক্ষা অফিসার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০১৯
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৩২ নং লোধেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২০১৯ সালের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক, শিক্ষা উপকরন বিতরন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান গতকাল ১৩ ফেব্রুয়ারী বুধবার বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এ দিন কাবদীক্ষা ও বিভিন্ন প্রতিযোগিতায় উৎসব মুখর পরিবেশ বিরাজ করে বিদ্যালয় মাঠ। বিভিন্ন পেশাজীবী লোক সহ অভিভাবকরা বেশ উপভোগ করে এবারের সাংস্কৃতিক অনুষ্ঠানটি।

এবারের প্রতিযোগিতায় সাবেক শিক্ষার্থী সহ বিদ্যালয়ের শিক্ষকদের অংশ গ্রহন ছিল বেশ উপভোগ্য।

বিদ্যালয়ের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান দুলুর সভাপতিত্বে, সহকারী শিক্ষক আক্তার হোসেন মিয়াজী ও মোঃ নাছির উদ্দিনের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নাজমা বেগম।

এসময় তিনি অবিবাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদের প্রতি সু দৃষ্টি রাখবেন এবং শিক্ষকদের সাথে নিয়মিত যোগাযোগ রাখবেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার আব্দুল হাই। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ুম ফারুকী। অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মহামায়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ কামাল হাজী, মহিলা ইউপি সদস্য পারুল আক্তার, ইউপি সদস্য মোঃ মুক্তার হোসেন মিজি, বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক সমিতির সভাপতি আলী আকবর পাঠান প্রমুখ।

অনুষ্ঠানে ৪নং শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহমুদ, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির দাতা সদস্য লোকমান হোসেন মিজি, সদস্য মনির গাজী, সালাউদ্দিন, পান্না আক্তারসহ অভিভাবক ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুন্নাহার, আনোয়ার হোসেন পাটওয়ারী, নিগার তাহমিনা ও দিলরুবা আক্তারের সার্বিক তত্ত্বাবধানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এ ছাড়া মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন সহ এ প্লাস প্রাপ্ত ৭জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

আর পড়তে পারেন