বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে কুমিল্লা উত্তর জেলা আ’লীগ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩০, ২০২৩
news-image

দেবীদ্বার প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদ্‌যাপন করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ।

শুক্রবার বিকেলে জেলার দেবীদ্বার পৌর মোহনা আবাসিক এলাকার রোশন ভিলায় এই সভা হয়। জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা এবং কেক কাটা হয়।

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে কুমিল্লা উত্তর জেলা আ'লীগ

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মান্নান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার, সহ-সভাপতি ভিপি আব্দুল মতিন মুন্সী ও বশির মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব দাস, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির চেয়ারম্যান, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ড.আহসানুল আলম কিশোর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, সদস্য কালিপদ মজুমদার, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার চিনো, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মহিউদ্দিন, দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ মাহমুদসহ অনেকে।

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেছে কুমিল্লা উত্তর জেলা আ'লীগ

সভায় বক্তারা বলেন, দেশের সব ক্ষেত্রে যে উন্নয়ন-অগ্রগতি, সেটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুকন্যার জাদুকরী নেতৃত্বের কারণে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে ১৯ বার হত্যা করার অপচেষ্টা চালানো হয়েছে। কিন্তু বারবার মৃত্যু উপত্যকা থেকে ফিরে এসে তিনি বিচলিত হননি। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের বাস্তবায়ন হোক, এটিই আমাদের প্রত্যাশা।

আর পড়তে পারেন