শনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

‘সঞ্জু’র কাছে ‘রেস থ্রি’ অবস্থান হারাবে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

সালমান খানের ঈদের ছবি ‘রেস থ্রি’ এখনো বক্স অফিসে ছুটছে। এরই মধ্য ছবিটি শুধু ভারতেই ১৭০ কোটি রুপি আয় করে ফেলেছে। এখন অপেক্ষা ৩০০ কোটির ঘরে পৌঁছানোর জন্য।

গত শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’। বছরের সবচেয়ে আলোচিত ছবি হিসেবে এরই মধ্যে এটি ছাপিয়ে গেছে ‘রেস থ্রি’র ব্যবসাকেও। তবে তাই বলে থামেনি সালমানের ছবির দৌড়। তাঁর ছবি নিজের গতিতে বক্স অফিসে ছুটছে। ভারতের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, রেস থ্রি ছবিটি গানের অ্যালবাম, টেলিভিশন ও অনলাইন প্রচারস্বত্ব বিক্রি করে এরই মধ্যে ২০০ কোটি রুপি আয় করেছে। তাই এখন বক্স অফিসের আয় রেস থ্রির প্রযোজক ও পরিচালকের কাছে বাড়তি পাওয়ার মতো! ১৭০ কোটি রুপি আয়ের পর ‘রেস থ্রি’ হয়ে উঠেছে ২০১৮ সালের সর্বোচ্চ উপার্জনকারী ছবির তালিকায়।

এর অবস্থান এখন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবির পরই। তবে এই অবস্থান ‘রেস থ্রি’ কত দিন ধরে রাখতে পারবে, এ নিয়ে রয়েছে সংশয়। কারণ রণবীর কাপুর অভিনীত সঞ্জু ধেয়ে আসছে সালমানের ‘রেস থ্রি’র দিকে। গত শুক্র ও শনিবার সঞ্জু আয় করেছে ৭৩ কোটি রুপির বেশি। রোববারের হিসাব মেলালে তা ১০০ কোটির কোটা ছাড়িয়ে যাবে।

তাই ‘সঞ্জু’র কাছে ‘রেস থ্রি’ অবস্থান হারাবে, এটা নিশ্চিত। কিন্তু ৩০০ কোটি রুপি আয়ের পর রেস থ্রিকে কি আর অবস্থান নিয়ে ভাবতে হবে? মোটেও না। ছবির নির্মাতা রেমো ডি’সুজা তো এই আয়েই খুশি। রেমোর ক্যারিয়ারের সবচেয়ে ব্যবসাসফল ছবি হিসেবে রেস থ্রি এরই মধ্যে পেছনে ফেলেছে আগের এবিসিডি, এবিসিডি টু আর ফালতুকে।

আর পড়তে পারেন