শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সারাদেশে হিফজুল কুরআন প্রতিযোগিতায় চতুর্থ ইবনে তাইমিয়ার ছাত্র মানসুর, আযান প্রতিযোগীতায় ১ম স্থান

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৯, ২০১৭
news-image

আসিফ মান্না ঃ
কুমিল্লা ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ ছাত্র আবদুল্লাহ আল মানসুর হিফজুল কুরআন প্রতিযোগিতায় সারাদেশে চতুর্থ স্থান অর্জন করেছে।

গত ২৭ রমযান এশিয়ান টিভির আয়োজনে সারা দেশের বাছাইকৃত হাফেজদের প্রতিযোগিতার ফলাফলে কুমিল্লার ইবনে তাইমিয়া হিফজ বিভাগের ছাত্র মানসুর ৪র্থস্থান অর্জন করে। এ ছাড়াও সে আযান প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে ১ম স্থান এবং কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে জেলা পর্যায়ে ১ম স্থান হওয়ার গৌরব অর্জন করে।

তার এ সফলতায় ইবনে তাইমিয়া হিফজ বিভাগের চেয়ারম্যান অধ্যক্ষ মু. শফিকুল আলম হেলাল অভিনন্দন জ্ঞাপন করেন। সারাদেশ থেকে (২০) বিশ হাজার মধ্যে ২৫ জনকে বাছাই করে এশিয়ান টিভিতে নেয়া হয়। বাছাইকৃত ২৫ জনের মধ্যে থেকে সেরা ১০ জনকে নির্বাচিত করে ৫ জন চ্যাম্পিয়ান ঘোষনা করা হয়। সেরা ৫ জন চ্যাম্পিয়ানে মানুসর ৪র্থ স্থান অর্জন করে। মানসুরের কুরআন তেলাওয়াত এবারের রোযার সেহেরি অনুষ্ঠানে এশিয়ান টিভিতে নিয়মিত সম্প্রচারিত হয়েছে। তার গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই গ্রামে।

তার দাদা মরহুম রোসমত আলী ও দাদি মরহুম ফুলবানের নেছা। মানসুরের বাবা মোঃ আবদুল বারী ও মা শিরিন বেগমের ইচ্ছা ছেলেকে বড় মাপের আলেম বানাবেন যাতে সে দ্বীনের খেদমত করতে পারে এবং আর্ন্তজাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করে ভাল ফলাফল করার আকাঙ্গাই সকলের নিকট দোয়া চেয়েছেন।

আর পড়তে পারেন